shono
Advertisement

রেস্তরাঁ বা রিসর্ট নয়, বাড়িতেই জমে যাক প্রেম দিবস, নবদম্পতিদের জন্য রইল স্পেশাল টিপস

সকাল থেকেই প্ল্যান ছকে নিন।
Posted: 09:05 PM Feb 12, 2024Updated: 03:17 PM Feb 13, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সপ্তাহ জুড়ে প্রেমের নানা দিন। কখনও ফুল, কখনও চকোলেট। কখনও আবার নরম পুতুল সঙ্গে নিয়ে প্রিয়জনের ঠোঁটে ঠোঁট। প্রিয় মানুষের মন জিতে নিতে নানা প্ল্যানিং। রেস্তরাঁ বা রিসর্টে গিয়ে একান্ত সময় কাটানোর পরিকল্পনা। এবার না হয় একটু বদলে যাক। বরং সঙ্গীকে নিয়ে রেস্তরাঁ বা রিসর্টে না গিয়ে বাড়িতেই জমে যাক প্রেম দিবস। কীভাবে? রইল টিপস

Advertisement

সকাল থেকেই প্ল্যান ছকে নিন। বেছে নিন সারাদিন সঙ্গীকে নিয়ে একাধিক সিনেমা দেখবেন। তালিকায় রাখুন বাংলা, হিন্দি ও ইংরেজি রোমান্টিক সিনেমা। বেছে নিতে পারেন  ‘সপ্তপদী’, ‘দিলওয়ালে দুলহানিয়া লে জায়েঙ্গে’ । আর তালিকায় রাখতে পারেন ‘কাম সেপ্টেম্বর’। সোফায় একটু কাছাকাছি বসে দেখে ফেলুন এসব ছবি, দেখবেন প্রেম জমে ক্ষীর।

[আরও পড়ুন: অশুচি মিলনে বাড়ছে জরায়ুমুখের ক্যানসার? কীভাবে হবে রক্ষা? জানালেন বিশেষজ্ঞ]

প্রেম দিবসে না হয় স্ত্রীকে রান্নাঘর থেকে ছুটি দিন। নিজেই কোমর বেঁধে নেমে পড়ুন। ইউটিউব দেখেই বানিয়ে ফেলতে পারেন নানা স্বাদের রেসিপি। বানিয়ে ফেলতে পারেন প্রেম দিবস স্পেশাল কেকও।

গোটা ঘর সাজিয়ে ফেলুন লাল বেলুনে। সোফা বা চেয়ারের উপর ছড়িয়ে দিন লাল গোলাপের পাপড়ি। দেখবেন ঘর জুড়ে প্রেমের হাওয়া বইবে।

প্রেম দিবসে কিন্তু ক্যান্ডেল লাইট ডিনার মাস্টার। তাই প্রথমেই নানা রঙের, নানা সাইজের মোমবাতি কিনে ফেলুন। পুরো ঘর আলোকিত হোক নরম মোমের আলোয়।

প্রেম দিবসে এত কিছু করছেন যখন, তখন ভুলেও সঙ্গীর জন্য উপহার নিতে ভুলবেন না। বরং এবার উপহারে থাক নিজের হাতের ছোঁয়া। উপহারের সঙ্গে জুড়ে দিন আপনার মনের কথা। নিজে হাতেই লিখে দিন ছোট্ট কবিতা বা ভালোবাসার কথা।

[আরও পড়ুন: গ্রেপ্তার দেবশ্রী রায়! কী এমন করলেন টলিউডের ‘কেমিস্ট্রি মাসি’?]

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement