shono
Advertisement

বিয়ের প্রস্তাবে ‘না’ বলায় হেনস্তা! দলেরই নেতার বিরুদ্ধে বিস্ফোরক TMC কাউন্সিলর

পুলিশের দ্বারস্থ হয়েছেন কাউন্সিলর।
Posted: 12:46 PM Dec 15, 2023Updated: 01:40 PM Dec 15, 2023

দেবব্রত মণ্ডল, বারুইপুর: বিয়ের প্রস্তাবে রাজি না হওয়ায় দলেরই নেতাদের বিরুদ্ধে হেনস্থার অভিযোগ তৃণমূল কাউন্সিলরের। তাঁকে আপত্তিকর ভাষায় আক্রমণ করা হচ্ছে বলে অভিযোগ। ভিডিও প্রকাশ করে একরাশ ক্ষোভ উগরে দিলেন তিনি। পুলিশে লিখিত অভিযোগও দায়ের করেছেন।

Advertisement

সোনারপুর-রাজপুর পুরসভার ১৫ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর পাপিয়া হালদার। অভিযোগ, দীর্ঘদিন ধরে প্রতীক দে নামে দলেরই এক নেতা ও তাঁর দলবল বিভিন্নভাবে ওই তাঁকে হেনস্তা করছিলেন। এ বিষয়ে এলাকার শীর্ষ নেতাদের কাছে অভিযোগও জানিয়েছিলেন পাপিয়াদেবী। সেই সময় দলের তরফে সমস্যা মিটিয়ে নেওয়ার পরামর্শ দেওয়া হয়। কিন্তু তাতেও পরিস্থিতি বদলায়নি বলে অভিযোগ। জানা গিয়েছে, সম্প্রতি প্রতীক পাপিয়াকে একাধিক বেআইনি কাজে সহযোগিতার আহ্বান জানায়। পাশাপাশি বিয়ের প্রস্তাবও দেয়। কিন্তু তাতে রাজি হননি ওই কাউন্সিলর। এর পরই পরিস্থিতি আরও জটিল হয় বলে অভিযোগ।

[আরও পড়ুন: গ্রামের NGO-র সঙ্গে যুক্ত ছিলেন সংসদ হানার মূলচক্রী ললিত! অজানা আশঙ্কায় কাঁপছে তুনতুড়ি]

একটি ভিডিও প্রকাশ করেছেন নিগৃহীতা ওই কাউন্সিলর। তাঁর অভিযোগ, বাড়ি থেকে বেরলেই তাঁকে আপত্তিকর ভাষায় আক্রমণ করা হচ্ছে। গালিগালাজ করা হচ্ছে। এমনকী প্রাণনাশের হুমকিও দেওয়া হচ্ছে বলে অভিযোগ। এ বিষয়ে থানা ও পুরসভায় লিখিত অভিযোগ দায়ের করেছেন কাউন্সিলর।

[আরও পড়ুন: নিজের বাড়িতে সিঁধ কেটেছিলেন ‘ডাকাত’ বউ! আগরপাড়া ডাকাতিতে প্রকাশ্যে চাঞ্চল্যকর তথ্য]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার