shono
Advertisement
Baharampur

'আবাসন থেকে উচ্ছেদ, মহিলাদের শ্লীলতাহানি হয়নি', অধীরের দাবি খারিজ করল তৃণমূল

এমন কোনও ঘটনাই ঘটেনি বলে দাবি বহরমপুর পুরসভার চেয়ারম্যানের।
Published By: Sayani SenPosted: 07:16 PM May 12, 2024Updated: 07:16 PM May 12, 2024

কল্যাণ চন্দ, বহরমপুর: পুরসভা পরিচালিত আবাসনে মহিলাদের শ্লীলতাহানির অভিযোগ ওড়াল তৃণমূল। এমন কোনও ঘটনাই ঘটেনি বলে দাবি বহরমপুর পুরসভার চেয়ারম্যান নাড়ুগোপাল মুখোপাধ্যায়ের। বহরমপুরের কংগ্রেস প্রার্থী অধীররঞ্জন চৌধুরীর লোকজন মহিলাকে চাপ দিয়ে অভিযোগ লিখিয়ে নিয়েছেন বলেই দাবি খোদ অভিযোগকারিণীর স্বামীর।

Advertisement

মুর্শিদাবাদের বহরমপুর পুরসভার ২৬ নম্বর ওয়ার্ডে কৃষাণ ঘোষ লেনে ৫টি কোয়ার্টার রয়েছে। প্রায় ৮৪ টি পরিবার রয়েছে। অভিযোগ, দুই মদ্যপ ব্যক্তি ওই পরিবারগুলিকে হুমকি দেয়। ওই ঘটনার খবর পেয়ে রাত দেড়টা নাগাদ ঘটনাস্থলে পৌঁছন কংগ্রেসের বিদায়ী সাংসদ অধীর চৌধুরী। তিনি বলেন, “তৃণমূল আশ্রিত গুন্ডারা ওই আবাসনে হুমকি দিয়েছে। মেয়েদের শ্লীলতাহানির চেষ্টা হয়েছে।” তাঁর আরও দাবি, তৃণমূলকে ভোট না দিলে আবাসন থেকে তাড়িয়ে দেওয়ার হুমকি দেয় গুন্ডারা।

[আরও পড়ুন: বিধায়কের সামনে রাস্তায় ফেলে তৃণমূল কর্মীকে লাঠিপেটা, বিজেপির বিক্ষোভে জ্বলছে সন্দেশখালি]

বিষয়টি তিনি পুলিশ সুপার ও নির্বাচন কমিশনকে জানিয়েছেন। উল্লেখ্য, গত ২০১৩ সাল থেকে এলাকার বসতিবাসীদের বিনামূল্যে থাকতে দেওয়া হয়েছে ওই কোয়ার্টার গুলিতে। প্রায় ৮৪টি দরিদ্র পরিবার রয়েছে সেখানে। সেই কোয়ার্টারগুলিতে হুমকি দেওয়ার অভিযোগ উঠল তৃণমূলের বিরুদ্ধে। যদিও সমস্ত অভিযোগ অস্বীকার করেছে তৃণমূল। শ্লীলতাহানির অভিযোগও সাজানো বলেই দাবি শাসক শিবিরের।

[আরও পড়ুন: বিমানবন্দর, স্কুলের পর এবার বিস্ফোরণে হাসপাতাল ওড়ানোর হুমকি! দিল্লিতে ফের চাঞ্চল্য]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • পুরসভা পরিচালিত আবাসনে মহিলাদের শ্লীলতাহানির অভিযোগ ওড়াল তৃণমূল।
  • এমন কোনও ঘটনাই ঘটেনি বলে দাবি বহরমপুর পুরসভার চেয়ারম্যান নাড়ুগোপাল মুখোপাধ্যায়ের।
  • বহরমপুরের কংগ্রেস প্রার্থী অধীররঞ্জন চৌধুরীর লোকজন মহিলাকে চাপ দিয়ে অভিযোগ লিখিয়ে নিয়েছেন বলেই দাবি খোদ অভিযোগকারিণীর স্বামীর।
Advertisement