shono
Advertisement

‘প্রধানমন্ত্রী অপদার্থ’, ভাতারের সভায় মোদিকে বেনজির আক্রমণ অনুব্রতর

একাধিক ইস্যুতে মোদি সরকারের বিরুদ্ধে তোপ দাগেন অনুব্রত। The post ‘প্রধানমন্ত্রী অপদার্থ’, ভাতারের সভায় মোদিকে বেনজির আক্রমণ অনুব্রতর appeared first on Sangbad Pratidin.
Posted: 08:41 PM Jun 24, 2020Updated: 09:14 PM Jun 24, 2020

ধীমান রায়, কাটোয়া: ২০২১ সালের বিধানসভা নির্বাচনে শাসকদলকে কঠিন চ্যালেঞ্জের মধ্যে পড়তে হবে। একথা বিলক্ষণ মানছেন তৃণমূল কংগ্রেসের নেতা অনুব্রত মণ্ডল। বুধবার পূর্ব বর্ধমান জেলার ভাতার থানার ওড়গ্রামে দলীয় কর্মী আলোচনা সভায় যোগ দিয়ে এ নিয়ে দলের নেতা ও কর্মীদের এ কথা স্মরণ করালেন তিনি।

Advertisement

ভাতার এলাকায় হলেও এই সাংগঠনিক আলোচনাসভা ছিল আউশগ্রাম ১ ব্লকের কর্মীদের নিয়ে। সেখানে বক্তব্য রাখতে গিয়ে অনুব্রত মণ্ডল বলেন, “দলের বুথ সভাপতি, অঞ্চল সভাপতিদের বলছি, ২০২১ সালের বিধানসভা নির্বাচন হেভি টাফ। দয়া করে কেউ ভুল কাজ করবেন না। যদি কোনও ভুল হয়ে থাকে। কেউ মেটাতে না পারেন তাহলে আমার কাছে নিয়ে আসবেন। আমি মিটিয়ে দেবো।”

[ আরও পড়ুন: বেহাল দশা রাস্তার, খানাখন্দে জমা জলে মাছ ছেড়ে অভিনব প্রতিবাদ বিজেপির ]

এদিন সভায় বক্তব্য রাখতে গিয়ে ফের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির বিরুদ্ধে একের পর এক তোপ দাগেন অনুব্রত মণ্ডল। তিনি প্রধানমন্ত্রীর উদ্দেশ্যে বলেন, “তুমি তেলেঙ্গানায় গরিব আদিবাসীদের উচ্ছেদ করছো। যদিও সরকারি জায়গায় তারা বসবাস করছে। কিন্তু এর আগে কংগ্রেস আমলে তো উচ্ছেদ করা হয়নি।” অনুব্রত বলেন, “প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি মানুষের ভালো চান না। মানুষের কোনও উপকার করেনি।”

দেশে করোনা ভাইরাসের সংক্রমণ নিয়ে প্রধানমন্ত্রীকেই কাঠগড়ায় তোলেন অনুব্রত মণ্ডল। তিনি এদিনের সভায় বলেন, “গুজরাটে নমস্তে ট্রাম্প অনুষ্ঠানে আমেরিকা থেকে ৩ হাজার লোক এসে আমাদের দেশে করোনা ছড়িয়ে পালিয়ে গেল। প্রধানমন্ত্রী একজন অপদার্থ।” আউশগ্রাম ১ ব্লকের সাতটি অঞ্চলেরদলীয় নেতৃত্ব এবং ব্লক নেতৃত্বদের নিয়ে এদিনের আলোচনা সভা হয়। এই সভায় দলীয় কর্মীদের নির্দেশ দেন যে সব পুরনো দিনের কর্মী দল থেকে মুখ ঘুরিয়ে নিয়েছেন, তাঁদের সঙ্গে নিয়ে চলতে অনুরোধ জানিয়েছেন অনুব্রত। এও বলেছেন, কেউ বিজেপিতে চলে গেলে তাঁদের ডেকে আলোচনার মাধ্যমে যেন দলে ফিরিয়ে আনা হয়।

[ আরও পড়ুন: পেটের টানে নদীতে যাওয়াই কাল, স্ত্রীর সামনেই মৎস্যজীবীকে টেনে নিয়ে গেল কুমির ]

The post ‘প্রধানমন্ত্রী অপদার্থ’, ভাতারের সভায় মোদিকে বেনজির আক্রমণ অনুব্রতর appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার