shono
Advertisement

দীপিকার পাশে ডেরেক, ‘ছপাক’ ছবির টিকিট কেটে উপহার দিলেন সহকর্মীদের

টিকিটের ছবি টুইটারে পোস্ট করেছেন ডেরেক। The post দীপিকার পাশে ডেরেক, ‘ছপাক’ ছবির টিকিট কেটে উপহার দিলেন সহকর্মীদের appeared first on Sangbad Pratidin.
Posted: 12:58 PM Jan 09, 2020Updated: 03:58 PM Jan 09, 2020

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ‘ছপাক’ নিয়ে এখন উত্তাল গোটা দেশ। জেএনইউ ক্যাম্পাসে গিয়ে ঐশী ঘোষের পাশে দাঁড়ানোর পর থেকে টার্গেট হয়েছেন অভিনেত্রী। তাঁর ছবি বয়কটের ডাক দিয়েছেন বিজেপি নেতারা। এমন পরিস্থিতিতে দীপিকার পাশে দাঁড়াল তৃণমূল কংগ্রেস। বিজেপি সমর্থকরা যখন ‘ছপাক’-এর টিকিট বাতিল করতে ব্যস্ত, তখন নিজের গ্যাঁটের কড়ি খরচ করে দলীয় কর্মীদের ছবির টিকিট কেটে দিলেন তৃণমূল কংগ্রেসের রাজ্যসভার সাংসদ ডেরেক ও’ব্রায়েন।

Advertisement

জেএনইউয়ে গার্লস হোস্টেলে ঢুকে পড়ুয়াদের উপর হামলার প্রতিবাদে মঙ্গলবার বিশ্ববিদ্যালয় চত্বরে পৌঁছোন দীপিকা পাড়ুকোন। ‘ছপাক’-এর প্রোমোশনে দিল্লি গিয়েছিলেন তিনি। সেখান থেকেই প্রতিবাদমঞ্চে যান। অদ্ভুতভাবে তার পর থেকেই অভিনেত্রীর বিরুদ্ধে সোশ্যাল মিডিয়ায় একের পর এক পোস্ট করতে শুরু করে বিজেপি নেতৃত্ব। তাদের বক্তব্য, ‘ছপাক’ ছবিতে মূল ঘটনাকে বিকৃত করা হয়েছে। ছবির প্রযোজক দীপিকা পাড়ুকোন ও পরিচালক মেঘনা গুলজার ছবিতে ধর্মনিরপেক্ষতা বজায় রাখতে চেয়েছিলেন। আর তা করতে গিয়ে মূল ঘটনাটাই নাকি তাঁরা বদলে দিয়েছেন। ছবিতে লক্ষ্মী আগরওয়ালের অনুকরণে তৈরি চরিত্র মালতীকে যারা অ্যাসিড ছুঁড়েছিল, তারা ছিল মুসলিম। অথচ ছবিতে তাদের হিন্দু হিসেবে দেখানো হয়েছে। কিন্তু আশ্চর্যের বিষয়, ‘ছপাক’-এ কোনওভাবেই দোষীর নাম মুসলিম থেকে হিন্দু করা হয়নি বলে খবর। ছবিতে তার নাম বসির খান ওরফে বাবু।

অথচ এই তথ্যকে হাতিয়ার করে আসরে নেমেছে বিজেপি। অনেকেই বাতিল করছেন টিকিট। কিন্তু তৃণমূল কংগ্রেস জেএনইউয়ের ঘটনায় দীপিকার পাশে দাঁড়িয়েছেন। টুইটারে ‘ছপাক’-এর টিকিটের ছবি পোস্ট করে ডেরেক লিখেছেন, তিনি ফার্স্ট ডে ফার্স্ট শোয়ের টিকিট কেটেছেন তিনি। আর তা উপহার দিয়েছেন এক দম্পতিকে।

অবশ্য এর আগেও ডেরেক দীপিকার সমর্থনে একাধিক টুইট করেছেন। জানিয়েছেন অভিনেত্রী যে জেএনইউয়ের প্রতিবাদীদের পাশে রয়েছেন, তা তিনি সমর্থন করেন। ‘FightBackJNU’ ও ‘IStandwithDeepika’ হ্যাশট্যাগে বেশ কয়েকটি পোস্টও করেছেন তিনি।

The post দীপিকার পাশে ডেরেক, ‘ছপাক’ ছবির টিকিট কেটে উপহার দিলেন সহকর্মীদের appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement