shono
Advertisement

ডুয়েট গেয়ে মাতিয়ে দিলেন কুণাল-সায়নী, উচ্ছ্বসিত হাজার হাজার দর্শক

জমজমাট কাঁথির মাজনা-তাজপুরের নজরুল মেলা।
Posted: 08:55 AM Feb 02, 2023Updated: 10:04 AM Feb 02, 2023

স্টাফ রিপোর্টার: এবার মঞ্চে হাজার কয়েক জনতার সামনে ডুয়েট গানে মাতিয়ে দিলেন কুণাল ঘোষ ও সায়নী ঘোষ। কাঁথির মাজনা-তাজপুরের বিশাল নজরুল মেলা। উদ্বোধনী মঞ্চে বক্তব‌্য রাখতে ওঠা কুণালকে গানের অনুরোধ করেন সভায় উপস্থিত জনতা। একই আবদার হয় সায়নী মাইক হাতে নেওয়ার পরে। সায়নীর বক্তৃতার পর দু’টি গান গেয়ে নেমে যান। এরপর বক্তব্যের শেষে দর্শকদের অনুরোধে কুণাল গান ধরেন। কুণালের দ্বিতীয় গান শুরু হতেই মাইক হাতে মঞ্চে উঠে দাঁড়িয়ে সুর মেলান তৃণমূল যুবর সভানেত্রী সায়নী। তাঁদের ডুয়েটে উচ্ছ্বাসে ফেটে পড়ে জনতা। শ্রোতাদের করতালি গর্জন হয়ে আছড়ে পড়ে নজরুল মেলা প্রাঙ্গণে। মঞ্চে বসেই দুই সাংগঠনিক নেতা-নেত্রীর ডুয়েট গানের সঙ্গে হাততালি দিয়ে উচ্ছ্বাস প্রকাশ করেন মন্ত্রী অখিল গিরি, জ্যোতির্ময় কর, সুপ্রকাশ গিরি, তরুণ জানা, সুকুমার দে’রা।

Advertisement

কাঁথির মাজনা-তাজপুর কাজু শিল্পের জন‌্য ভারত বিখ‌্যাত। পাশাপাশি চিংড়ি চাষের জন‌্যও খ‌্যাতি পেয়েছে। কিন্তু কিছুদিন ধরে কেন্দ্রীয় নানা এজেন্সি দিয়ে এখানকার কাজু ব‌্যবসায়ীদের হয়রান করা হচ্ছে। বিষয়টি নিয়ে বুধবার দুপুরে কাঁথি পৌঁছেই কাজু শিল্পের সিংহভাগ ব‌্যবসায়ীদের প্রতিনিধিদের সঙ্গে বৈঠক করেন কুণাল ঘোষ।

[আরও পড়ুন: ‘দিদি একা সামলাতে পারছেন না’, মানিকের ২টি পাসপোর্টের হদিশে মন্তব্য বিচারপতি গঙ্গোপাধ্যায়ের]

তবে বৈঠকে ব‌্যবসায়ীদের কুণাল জানিয়ে দেন, কাজু শিল্পে অকারণে তৃণমূল কংগ্রেস কোনওরকম নাক গলাবে না। কিন্তু যদি এজেন্সি দিয়ে অকারণ ব‌্যবসায়ীদের হয়রান করা হয়, তবে ব‌্যবসায়ীদের পাশে থাকবে তৃণমূল কংগ্রেস। এর পরই এই কাজু ব‌্যবসায়ী অ‌্যাসোসিয়েশনের সভাপতি শেখ আনোয়ারউদ্দিন আয়োজিত মাজনা নজরুল মেলার উদ্বোধন করতে যান তৃণমূল মুখপাত্র।

উল্লেখ‌্য, কাঁথি সাংগঠনিক জেলা তৃণমূলের সংখ‌্যালঘু সেলের সভাপতিও আনোয়ারউদ্দিন। মেলার উদ্বোধনে ব‌্যবসায়ীদের পাশে থাকার আশ্বাস দেন সমস্ত নেতা-বিধায়ক-মন্ত্রীরা। সভা শেষে দেখা যায়, এতদিন ধরে যে আতঙ্কে ভুগছিলেন কাজু ব‌্যবসায়ীরা, তার অনেকটাই উধাও হয়ে গিয়েছে। নজরুল মেলায় আগামী ৩ ফেব্রুয়ারি আসার কথা পুরমন্ত্রী ফিরহাদ হাকিম ও পরিবহণ মন্ত্রী স্নেহাশিস চক্রবর্তীরও। দুপুরে কাঁথি সাংগঠনিক জেলা তৃণমূল যুব কংগ্রেসের বর্ধিত কর্মসমিতির রুদ্ধদ্বার বৈঠক করেন সায়নী ঘোষ। ছিলেন দেবাংশু ভট্টাচার্য, সুদীপ রাহা প্রমুখ। সেখানে সায়নীর বিলম্বিত জন্মদিনও পালন করা হয়। এদিকে, কুণাল অবশ‌্য চলে গিয়েছিলেন কাঁথির বইমেলায়।

[আরও পড়ুন: শুধু আবাসন নয়, রাজ্যের আইনের আওতায় ছোট ফ্ল্যাটও! নিয়ম ভাঙলে হাজতবাস প্রোমোটারের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার