shono
Advertisement

দলত্যাগী রাজীব-শুভেন্দুদের বিঁধে গান বাঁধলেন মদন মিত্র, দেখুন ভিডিও

মদনের গানের তালে তাঁর কয়েকজন ভক্তকে উদ্দাম নাচতেও দেখা যাচ্ছে ভিডিওতে৷
Posted: 09:41 PM Feb 08, 2021Updated: 10:10 PM Feb 08, 2021

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: নির্বাচনী আবহ মানেই দেওয়াল লিখন থেকে মাইকে প্রচার। গ্রাম থেকে শহর, সর্বত্র একই ছবি। আর এই আবহেই ‘দলবদলু’দের খোঁচা দিয়ে নয়া গান বাঁধলেন মদন মিত্র (Madan Mitra)। তৃণমূল নেতার সেই গান এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল।

Advertisement

একুশের নির্বাচন নিয়ে রাজনৈতিক আকচা-আকচি তুঙ্গে। কখনও শাসকদলের সঙ্গে সম্পর্কে ইতি টেনে গেরুয়া শিবিরে নাম লেখাচ্ছেন জনপ্রিয় নেতা-মন্ত্রীরা। তো কখনও বিজেপিতে আস্থা হারিয়ে মমতা বন্দ্যোপাধ্যায়ের (Mamata Banerjee) ছত্রছায়ায় আসছেন বিরোধী নেতারা। আসন্ন ভোটের আগে রাজীব বন্দ্যোপাধ্যায়, শুভেন্দু অধিকারীর মতো একঝাঁক নেতা-মন্ত্রী পদ্মশিবিরে যোগ দিয়েছেন। আর মমতার ‘বিশ্বস্ত সৈনিক’ মদন মিত্র নিজের গানে এবার তাঁদেরই খোঁচা দিলেন। তাও আবার তাঁর স্বভাবসিদ্ধ ঢঙেই।

[আরও পড়ুন: এখনও আসেনি যাত্রী সুরক্ষা সংক্রান্ত রিপোর্ট, দক্ষিণেশ্বর মেট্রো নিয়ে জটিলতা অব্যাহত!]

নেটদুনিয়ার চর্চায় মদন মিত্রের সেই গান। মদনের গানের তালে তাঁর কয়েকজন ভক্তকে উদ্দাম নাচতেও দেখা যাচ্ছে ভিডিওতে৷ গানের সুরেই প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি (Narendra Modi) থেকে অমিত শাহ (Amit Shah) – কাউকেই কটাক্ষ করতে ছাড়েননি তিনি৷ গানের শুরুতে মদন বলছেন, ‘কোটি টাকার কুমড়ো কিনে জিতবি বলে ভাবলি!’ আবার কখনও বলছেন, ‘দিদি তোমার ভালবাসায় আমরা আছি বিন্দাস- ফাইন!’

মদন মিত্রের এই গান নিয়ে বিরোধী বিজেপি (BJP) শিবিরে তুমুল চর্চা চলছে। বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষও (Dilip Ghosh) খোঁচা দিয়েছেন। তাঁর কটাক্ষ, “কাজ তো কিছুই নেই। ওনার অনেক সময় আছে গান গাওয়ার। আমরাও এরকম ২০-২৫টি গান বের করেছি। রাস্তায় বেরলে শোনা যাবে।” সদ্য দলত্যাগী রাজীব বন্দ্যোপাধ্যায় (Rajib Banerjee) যদিও এ বিষয়ে মুখ খুলতেই নারাজ। তিনি তাঁর মতো কাজ করে যাবেন বলেই দাবি প্রাক্তন বনমন্ত্রীর। তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগদানকারী বৈশালী (Baishali Dalmia) অবশ্য এই ভিডিও প্রসঙ্গে মদনকে খোঁচা দিয়েছেন। “নির্বাচনের প্রস্তুতির মাঝে বোকা বোকা মজার কথা শুনতে ভাল লাগছে”, বলেই দাবি তাঁর। 

[আরও পড়ুন: ‘বাঁশ আলাদা হলেও ঝাড় তো একই’, লাগাতার কুকথা প্রসঙ্গে তৃণমূল নেতাদের তোপ দিলীপের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement