shono
Advertisement

জলপ্রকল্পে দুর্নীতি! খবর পেয়েই ঠিকাদার সংস্থার কর্মীদের ধমক বিধায়কের, টাকা ফেরতের নির্দেশ

জরুরি বৈঠক ডাকলেন বিধায়ক।
Posted: 02:30 PM Sep 15, 2023Updated: 02:30 PM Sep 15, 2023

সুমন করাতি, হুগলি: সরকারি প্রকল্পের জলের জন্য আমজনতার থেকে টাকা নেওয়ার অভিযোগ। খবর পেয়েই ময়দানে হুগলির (Hooghly) চুঁচুড়ার বিধায়ক অসিত মজুমদার। ঘটনাস্থলে গিয়ে শুনলেন সমস্ত অভিযোগ। ধমক দিলেন ঠিকাদার সংস্থার কর্মীদের।

Advertisement

আম্রুত জলপ্রকল্পে বিনামূল্যে জল পরিষেবা দিচ্ছে সরকার। কিন্তু তাতেও সাধারণ মানুষের থেকে মুনাফা লাভের চেষ্টা করছে একদল। জানা গিয়েছে, বৃহস্পতিবার হুগলির চুঁচুড়া পুরসভার ১১ নম্বর ওয়ার্ডের কিছু এলাকায় এই প্রকল্পের জল দেওয়া হয়। অভিযোগ, তার জন্য স্থানীয়দের টাকা দিতে হয়েছে। গতকাল হুগলির চুঁচুড়া পুরসভার পুরপ্রধানের কাছে এ বিষয়ে এলাকার মানুষেরা লিখিত অভিযোগ করেন। সে বিষয়টা সংবাদমাধ্যমে প্রকাশিত হতেই শুক্রবার সকালে এলাকায় হাজির হলেন চুঁচুড়ার বিধায়ক অসিত মজুমদার। সঙ্গে ছিলেন স্থানীয় জনপ্রতিনিধি মৌসুমী বসু চট্টোপাধ্যায়-সহ জলদপ্তরের সিআইসি দিব্যেন্দু অধিকারী।

[আরও পড়ুন: এবার উদয়ন গুহকে ‘ফুটো মস্তান’ বলে কটাক্ষ নিশীথের, পালটা তোপ উত্তরবঙ্গ উন্নয়ন মন্ত্রীর]

এদিন এলাকার মানুষের সঙ্গে কথা বলে তাঁদের অভিযোগ শুনে বেজায় ক্ষুব্ধ হন বিধায়ক। সরকারি প্রকল্পের টেন্ডার পাওয়া সংস্থার কর্মীদের ধমক দিতে দেখা যায় বিধায়ককে। তিনি সাফ বলেন, “সরকারি জল মানুষের কাছে পৌঁছে দেওয়াই আমাদের কাজ। কিছু অসাধু মানুষজনের জন্য সাধারণ মানুষকে সমস্যায় পড়তে হচ্ছে। এটাকে সমর্থন করি না। সংস্থার ঠিকাদার কর্মীরা সাধারণ মানুষ থেকে তোলা টাকা ফেরত দিতে শুরু করেছেন।” বিধায়ক এদিন সাফ বলেন, “চেয়ারম্যান কে আমি বুঝি না। মানুষ যেখানে সংবাদমাধ্যমে কাছে বলছে আমরা টাকা দিয়েছি, সেখানে লিখিত কীসের। এর মধ্যেও কোনও চক্রান্ত আছে।” পাশাপাশি অবিলম্বে একটি বৈঠকের ডাকও দিয়েছেন তিনি।

[আরও পড়ুন: ছদ্মবেশে হানা দিয়েই কেল্লাফতে! জাল সার্টিফিকেট চক্রের ২ চাঁইকে হাতেনাতে ধরলেন BDO]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement