shono
Advertisement

প্রাতঃভ্রমণে বেরিয়ে দুর্ঘটনার কবলে সাংসদ কল্যাণ বন্দ্যোপাধ্যায়

আহত অবস্থায় তাঁকে ভরতি করা হয়েছে বেলভিউ হাসপাতালে। The post প্রাতঃভ্রমণে বেরিয়ে দুর্ঘটনার কবলে সাংসদ কল্যাণ বন্দ্যোপাধ্যায় appeared first on Sangbad Pratidin.
Posted: 10:51 AM Aug 17, 2018Updated: 11:21 AM Aug 17, 2018

অর্ণব আইচ: প্রাতঃভ্রমণে বেরিয়ে দুর্ঘটনার কবলে তৃণমূল সাংসদ কল্যাণ বন্দ্যোপাধ্যায়। আহত অবস্থায় তাঁকে ভরতি করা হয়েছে বেলভিউ হাসপাতালে। বুকে আঘাত পেয়েছেন তিনি।

Advertisement

[জানেন, বাজপেয়ীর প্রিয় নায়িকা কে? যাঁর একই সিনেমা দেখেছিলেন ২৫ বার]

জানা গিয়েছে, শুক্রবার সকাল ৭.৩০ মিনিট নাগাদ দুর্ঘটনাটি ঘটে লেক কালিবাড়ি এলাকায়। প্রাতঃভ্রমণ সেরে গাড়ি চালিয়ে বাড়ি ফিরছিলেন তৃণমূল সাংসদ কল্যাণ বন্দ্যোপাধ্যায়। এমন সময়ই সিগন্যাল ভেঙে এগিয়ে আসে একটি ট্যাক্সি। সজোরে ধাক্কা মারে কল্যাণবাবুর গাড়িতে। ফলে স্টিয়ারিংয়ের আঘাত লাগে তাঁর বুকে। মাথাতেও চোট পান তিনি। ঘটনার পর পথচারীরা তাঁকে নিয়ে যান বেলভিউ নার্সিংহোমে। সেখানে স্যুইট নম্বর-সি’তে রয়েছেন তিনি। চিকিৎসকরা জানিয়েছেন, বুকে আঘাত পেয়েছেন কল্যাণবাবু। বেশ কিছু জায়গা ছড়েও গিয়েছে। আপাতত বিপন্মুক্ত তিনি।

রাজ্যে সড়ক নিরাপত্তা নিয়ে প্রশ্ন অনেক দিনেরই। বিশেষ করে ট্যাক্সি ও বেসরকারি বাসগুলির রেষারেষি বিপজ্জনক যায়গায় পৌঁছেছে। ফলে পথচারীদের নিরাপত্তা প্রশ্নের মুখে। ট্রাফিক সিগন্যাল না মানা, বা নো পার্কিংয়ে গাড়ি দাঁড় করানোর মতো ঘটনা যেন জলভাত।

[দল নয় দেশই আগে, সংসদে রাজধর্মের পাঠ দিয়েছিলেন বাজপেয়ী]

The post প্রাতঃভ্রমণে বেরিয়ে দুর্ঘটনার কবলে সাংসদ কল্যাণ বন্দ্যোপাধ্যায় appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার