shono
Advertisement

‘দু’পয়সার প্রেস’মন্তব্যে বিতর্কের ঝড়, ‘সঠিক’বক্তব্যের জন্য ক্ষমা চাইলেন মহুয়া

হোয়াটসঅ্যাপ ডিপি থেকেও স্পষ্ট সাংসদ তাঁর মন্তব্য থেকে কিছুতেই সরছেন না।
Posted: 10:58 PM Dec 07, 2020Updated: 11:29 PM Dec 07, 2020

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: নদিয়ার গয়েশপুরে দলীয় কর্মীদের নিয়ে বৈঠকে সংবাদমাধ্যমকে ‘দু পয়সা’র বলে উল্লেখ করেছিলেন সাংসদ মহুয়া মৈত্র (Mahua Moitra)। আর তাঁর এই মন্তব্যে বিভিন্ন মহলে উঠেছে সমালোচনার ঝড়। চাপের মুখে টুইটে ক্ষমা চাইলেন ঠিকই। তবে তাঁর মন্তব্যকে ভুল বলে মানতে নারাজ তৃণমূল সাংসদ।

Advertisement

রবিবার নদিয়ার (Nadia) গয়েশপুরে দলীয় কর্মীদের নিয়ে বৈঠক ছিল মহুয়া মৈত্রের। সেখানের বেশ কয়েকটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায়। তার মধ্যে একটি ভিডিওতে দেখা গিয়েছে মহুয়া মোবাইল ক্যামেরায় ভিডিও করতে বারণ করছেন। সেখানেই এক সাংবাদিককে বেরিয়ে যাওয়ার কথাও বলতে শোনা গিয়েছে সাংসদকে। ভাইরাল হওয়া আরেকটি ভিডিওতে সংবাদমাধ্যমকে ‘দু’পয়সার’ বলে কটাক্ষ করতে শোনা গিয়েছে। তাঁর এই মন্তব্য নিয়েই বিভিন্ন মহলে ওঠে সমালোচনার ঝড়। কলকাতা প্রেস ক্লাবের তরফে ওই মন্তব্যের নিন্দা করে একটি বিবৃতি দেওয়া হয়। তবে তারপরেও দুঃখপ্রকাশ তো দূর অস্ত। হোয়াটসঅ্যাপ ডিপি থেকেই বোঝা যায় যে তিনি তাঁর মন্তব্য থেকে কিছুতেই সরছেন না। পরে অবশ্য একটি টুইটও করেন মহুয়া। তিনি লেখেন, “আই অ্যাপোলোজাইজ ফর দ্য মিন হার্টফুল অ্যাকিউরেট থিংস আই সেড।” যার বাংলা তর্জমা করলে হয়, “নিম্নমানের দুঃখজনক সঠিক কথা বলার জন্য আমি ক্ষমাপ্রার্থী।” অর্থাৎ ‘সঠিক’ মন্তব্যের জন্য ক্ষমা চেয়ে নেন তৃণমূল সাংসদ।

[আরও পড়ুন: মেদিনীপুরের মঞ্চে শুভেন্দু অধিকারী ঘনিষ্ঠ বিধায়ক, ভয় না পাওয়ার বার্তা মমতার]

তবে রবিবারের বৈঠকে শুধু সাংবাদিকদেরই নয়, দলীয় কর্মীদের উপরেও মেজাজ হারান মহুয়া। রীতিমতো রণমূর্তি ধারণ করে আপত্তিকর ভাষায় বকাবকি করতে থাকেন দলের কর্মীদের। বৈঠক শুরু হতেই অনেকটা দেরি হয়। পরে অবশ্য তিনি শান্ত হন। গুরুত্ব দিয়ে দলীয় বৈঠক করেন। সকলকে প্রয়োজনীয় নির্দেশও দেন।

[আরও পড়ুন: রাজ্যের করোনা গ্রাফে স্বস্তি, একধাক্কায় অনেকটাই কমল দৈনিক সংক্রমণ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার