shono
Advertisement
Rachana Banerjee

প্রচারের প্রথম দিনে কারখানার 'ধোঁয়া' দেখে ট্রোলড হয়েছিলেন! শেষপ্রচারে কী দেখলেন রচনা?

কী বললেন তারকা প্রার্থী?
Published By: Tiyasha SarkarPosted: 03:06 PM May 18, 2024Updated: 04:42 PM May 18, 2024

সুমন করাতি, হুগলি: দেড় মাসের 'প্রচারযুদ্ধ' শেষ। সোমবার হুগলি লোকসভা আসনে নির্বাচন। শনিবার শেষ প্রচারে দেখা গেল তৃণমূলের তারকা প্রার্থী রচনা বন্দ্যোপাধ্যায়কে। প্রচারের প্রথম দিন হুগলিতে কারখানার ধোঁয়া দেখেছিলেন তিনি। যা নিয়ে প্রকাশ্যে মুখ খুলে তুমুল ট্রোলডও হয়েছিলেন। শেষদিনে কী বললেন তিনি? 

Advertisement

সোমবার পান্ডুয়ার বৈচির নুনিয়াডাঙ্গা থেকে রোড শো শুরু হয় রচনা বন্দ্যোপাধ্যায়ের (Rachana Banerjee)। বৈচি বাজার, আলিপুর বৈচি গ্রাম হয়ে বৈচিগ্রাম স্টেশনে এসে শেষ হয় রোড শো। হুড খোলা গাড়িতে জনসংযোগ করেন রচনা। বিকালে তার প্রচার রয়েছে হুগলি চুঁচুড়া পুরসভা এলাকায়। এদিন রচনা জানালেন, গত দেড় মাসে প্রচুর মানুষের ভালোবাসা পেয়েছেন তিনি। মানুষের ইতিবাচক সারা পেয়েছেন। দিনদুয়েক আগে বৈচিতে প্রচারে যাওয়ার কথা থাকলেও তিনি সময়ের অভাবে যেতে পারেননি। তা নিয়ে দলের কর্মীরা ক্ষোভ প্রকাশ করেছিলেন। সে প্রসঙ্গে তৃণমূল প্রার্থী কিছুটা মজার ছলে বললেন, "আমাকে দুটুকরো করে দিলে ভালো হয়। তাহলে আমি সব জায়গায় যেতে পারি। না হলে আমার পক্ষে সম্ভব হচ্ছে না। সবাই আশা করছে।"

[আরও পড়ুন: বছরভর কোমায়, ছিল না ভাষাজ্ঞানও, দ্বাদশে ৯৩ শতাংশ নম্বর পেলেন সেই পড়ুয়াই]

প্রসঙ্গত, প্রার্থী হিসেবে নাম ঘোষণার পর প্রথম দিন সিঙ্গুরে গিয়ে রচনা বন্দ্যোপাধ্যায় কারখানার ধোঁয়া দেখেছিলেন। তিনি বলেছিলেন প্রচুর শিল্প হয়েছে। তা নিয়ে প্রবল কটাক্ষের শিকার হতে হয় তাঁকে। প্রচারের শেষদিনে তারকা প্রার্থীকে প্রশ্ন করা হয়েছিল, ধোঁয়া দেখতে পেলেন? এ প্রশ্নের জবাবে রচনা বলেন, "আজকে ধোঁয়ার জায়গায় নেই, আমি আজকে শুধু মানুষের হাসি মুখ দেখতে পেলাম। যাই হোক না কেন প্রচুর মানুষের ভালোবাসা নিয়ে ফেরত যাব।"

[আরও পড়ুন: বছরভর কোমায়, ছিল না ভাষাজ্ঞানও, দ্বাদশে ৯৩ শতাংশ নম্বর পেলেন সেই পড়ুয়াই]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • দেড় মাসের 'প্রচারযুদ্ধ' শেষ। সোমবার হুগলি লোকসভা আসনে নির্বাচন।
  • শনিবার শেষ প্রচারে দেখা গেল তৃণমূলের তারকা প্রার্থী রচনা বন্দ্যোপাধ্যায়কে (Rachana Banerjee)। প্রচারের প্রথমদিন হুগলিতে ধোঁয়া দেখেছিলেন তিনি।
  • যা প্রকাশ্যে বলে তুমুল ট্রোলও হয়েছিলেন। শেষদিনে দেখলেন মানুষের মুখের হাসি।
Advertisement