shono
Advertisement

শরীরে মিলল শরীর, অন্তরঙ্গ ছবি পোস্ট করে বিপাশাকে জন্মদিনের শুভেচ্ছা করণের

৪৪ বছরে পা দিলেন বলিউড অভিনেত্রী বিপাশা বসু।
Posted: 04:12 PM Jan 07, 2023Updated: 04:12 PM Jan 07, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: শনিবার ৪৪ বছরে পা দিলেন বলিউড অভিনেত্রী বিপাশা বসু। এবারের জন্মদিন তাঁর কাছে অনেকটাই স্পেশ্যাল। কেননা, তাঁর কোল জুড়ে আলো করে রয়েছে ছোট্ট মেয়ে দেবী। তবে বিপাশার এবারের জন্মদিনকে আরও স্পেশ্যাল করে তুললেন স্বামী করণ সিং গ্রোভার। ইনস্টাগ্রামে বিপাশার সঙ্গে অন্তরঙ্গ ছবি শেয়ার করে করণ বিপাশাকে (Bipasha Basu) জানালেন আদরমাখা শুভেচ্ছা।

Advertisement

ছবিতে দেখা গেল করণ ও বিপাশা গভীর প্রেমে আবদ্ধ। দুজনের শরীরেই উঠেছিল হিল্লোল। এমন এক ছবি পোস্ট করে করণ কিন্তু সহজেই মন জয় করলেন বিপাশার।

১২ নভেম্বর ফুটফুটে কন্যা সন্তানের জন্ম দিয়েছেন বলিউড অভিনেত্রী বিপাশা বসু (Bipasha Basu)। সেদিনই প্রকাশ্যে এনেছেন মেয়ের নাম দেবী বসু সিং গ্রোভার। আর এবার মেয়ের এক ঝলক অনুরাগীদের সঙ্গে ভাগ করে নিলেন বিপাশা ও করণ। তবে শুধু ছবিই নয়। মিষ্টি বাচ্চা হওয়ার গোপন রেসিপিও শেয়ার করেছেন বিপাশা।

[আরও পড়ুন: কেটে ফেলেছেন চুল-দাড়ি, ‘সাধক রামপ্রসাদ’ রূপে ধারাবাহিকে ফিরলেন সব্যসাচী, দেখুন ঝলক ]

মডেল হিসেবে মুম্বইয়ে কেরিয়ার শুরু করেছিলেন বিপাশা। শোনা যায়, সেই সময় ডিনো মোরিয়ার সঙ্গে তাঁর সম্পর্ক ছিল। পরে সিনেমার জগতে প্রবেশ করেন অভিনেত্রী। সেই সময় জন আব্রাহামের সঙ্গে প্রেমের সম্পর্কে জড়ান। জনের সঙ্গে বিচ্ছেদের বেশ কিছুদিন পর করণের প্রেমে পড়েন বিপাশা। ২০১৫ সালে ‘অ্যালোন’ সিনেমায় একসঙ্গে কাজ করার সময়ই নাকি দু’জনের সম্পর্কের সূত্রপাত। ২০১৬ সালে বিয়ে করেন করণ-বিপাশা। বিয়ের পাঁচ বছর পর তাঁদের প্রথম সন্তানের জন্ম হল।

[আরও পড়ুন: বন্ধ হোক ছবি বয়কট ট্রেন্ড, ‘পাঠান’ বিতর্কের মাঝে সরকারের কাছে চিঠি চলচ্চিত্রকর্মীদের ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement