shono
Advertisement

বছরশেষে বড় চমক, ‘সুপারম্যান’হয়ে সিনেমার পর্দায় আসছেন বনি সেনগুপ্ত!

ফেব্রুয়ারিতে শুরু হবে এই ছবির শুটিং।
Posted: 12:47 PM Dec 31, 2021Updated: 01:35 PM Dec 31, 2021

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বক্স অফিসে হইচই ফেলে দিয়েছে হলিউডের স্পাইডারম্যান। মুক্তির কয়েকদিনের মধ্যেই ২০০ কোটি টাকার ক্লাবে ঢুকে পড়েছে এই ছবি। এসব দেখে কি আর টলিউড চুপ করে বসে থাকতে পারে! তাই তো ঝটপট প্ল্য়ান। তবে স্পাইডারম্যান নয়, টলিউডে এবার আসছে সুপারম্য়ান! ভাবছেন এ আবার কেমন কাণ্ড, টলিউডে সুপারম্যান?

Advertisement

ব্যাপারটা একটু খোলসা করে বলা যাক। পরিচালক রিনো দত্ত তৈরি করতে চলেছেন ‘সুপারম্যান’ ছবি। যেখানে সুপারম্যানের চরিত্রে দেখা যাবে অভিনেতা বনি সেনগুপ্তকে। নতুন বছরে ফেব্রুয়ারি মাসেই শুরু হবে এই ছবির শুটিং। এই ছবিতে বনি সেনগুপ্তর (Bonny Sengupta) সঙ্গে দেখা যাবে অভিনেত্রী ঈশানী ঘোষকে। এক গুরুত্বপূর্ণ চরিত্রে থাকবেন দর্শণা বণিক।

[আরও পড়ুন:  কোরিয়ান ছবিতে ভারতীয় রাজকন্যা এনা! ব্যাপারটা কী?]

জানা গিয়েছে, ছবির গল্প তৈরি হয়েছে গ্রামের এক সাধারণ ছেলেকে কেন্দ্র করেই। ঘটনাচক্রে সেই ছেলেই হয়ে উঠবে গ্রামের সুপারম্যান। তবে তাঁর এই সুপারম্যান হওয়াটা একার জন্য নয়, বরং তাঁর সঙ্গে সঙ্গে গোটা গ্রামই এগিয়ে আসবে একে অপরের সাহায্য়ে। এরকমই এক গল্পকে নিয়ে ছবি তৈরি করছেন পরিচালক রিনো। পরিচালকের কথায়, ‘এই করোনা আবহে বহু মানুষই শুধু নিজের স্বার্থ নিয়ে না ভেবে অন্য়ের পাশে এসে দাঁড়ান। আজও বন্ধু শব্দটা সঠিক অর্থ হারিয়ে ফেলেনি। সেইসব মানুষদের থেকে অনুপ্রেরণা পেয়েই আমার এই ছবি।’ পরিচালক আরও জানান, বনির মুখশ্রীর মধ্য়ে একটা সারল্য রয়েছে, এছাড়াও বনির চেহারার গঠনও সুপারম্যান হওয়ার মতো। তাই এসব দেখে বনিকে নেওয়ার সিদ্ধান্ত।

ছবির গল্প ও চিত্রনাট্য লিখছেন অর্ণব ভৌমিক। ‘অমিত আচার্য ফিল্মস’এর ব্যানারে, ছবির প্রযোজনায় অমিত আচার্য। কলকাতা এবং শহরতলিতে ছবির শ্যুটিংয়ের কথা রয়েছে।

[আরও পড়ুন:  এ বছরও কি কলকাতা চলচ্চিত্র উৎসবের উদ্বোধন ভারচুয়ালি? মুখ খুললেন চেয়ারপার্সন রাজ চক্রবর্তী]

 

 

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement