shono
Advertisement

তিক্ত সম্পর্ক ঠিক করতে ‘টনিক’ আনছেন দেব, ফাঁস পরবর্তী ছবির গল্প

বাংলাদেশেও দেব-ম্যাজিক! প্রথমবার ওপার বাংলার ছবিতে অভিনেতা। The post তিক্ত সম্পর্ক ঠিক করতে ‘টনিক’ আনছেন দেব, ফাঁস পরবর্তী ছবির গল্প appeared first on Sangbad Pratidin.
Posted: 07:18 PM Nov 27, 2019Updated: 07:19 PM Nov 27, 2019

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ‘সাঁঝবাতি’র কাজ শেষ করে অভিনেতা দেব আপাতত ব্যস্ত তাঁর পরবর্তী ছবি ‘টনিক’-এর শুটিংয়ে। সদ্য উত্তরবঙ্গ থেকে প্রথম পর্বের শুটিং শেষ করে ফিরেছেন। নতুন বছরে যে সিনেদর্শকদের জন্য তিনি নতুন চমক আনছেন, সেকথা আগেই জানিয়েছিলেন দেব। কিছু দিন আগে নিজের ইনস্টাগ্রামে প্রবীণ অভিনেতা পরাণ বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে চিত্রনাট্য পড়ার একটি ছবি শেয়ার করে ক্যাপশনে লিখেছিলেন, “ভাল থাকার টনিক আসছে ২০২০ সালে।” তখনই আভাস পাওয়া গিয়েছিল পরবর্তী ছবির। পরে পোস্টার প্রকাশ্যে এলেও অধরাই রয়ে গিয়েছিল ছবির গল্প। তবে এবার জানা গেল দেব অভিনীত ‘টনিক’ ঠিক কোন বিষয়ের উপর ভিত্তি করে তৈরি হয়েছে।

Advertisement

‘সাঁঝবাতি’র প্রযোজক অতনু রায় চৌধুরীর সঙ্গে সহ-প্রযোজনায় ‘টনিক’ তৈরি করছেন দেব। যে ছবির মূল চরিত্রেও রয়েছেন তিনি। কাস্টিংয়েও রয়েছে চমক। দেব ছাড়াও ছবিতে অভিনয় করছেন পরাণ বন্দ্যোপাধ্যায় ও শকুন্তলা বড়ুয়া। যদিও প্রথমটায় শোনা গিয়েছিল, প্রবীন অভিনেতা পরাণের বিপরীতে থাকছেন স্বাতীলেখা দাশগুপ্ত। তবে পরে সেই চরিত্রের জন্য শকুন্তলা বড়ুয়াকে নির্বাচন করা হয়েছে। পরিচালক অভিজিৎ সেন। এই ছবি দিয়েই টলিউডে পরিচালক হিসেবে শিকে ছিঁড়ছে অভিজিতের। সংগীত পরিচালনার দায়িত্ব জিৎ গঙ্গোপাধ্যায়ের কাঁধে।

এক বৃদ্ধ বাবা আর ছেলের গল্প। যে সম্পর্ক তিক্ততাপূর্ণ। ছেলের অহমবোধ কিংবা আত্মকেন্দ্রিক স্বভাবই সেই বাবা-ছেলের রসায়নকে তিক্ত করে তোলার একমাত্র কারণ। গুরুতর সমস্যার সূত্রপাত হয় বাবা-মা’র ৫০ বছরের বিবাহবার্ষিকী পালন নিয়ে। খুব কম খরচে একেবারে বুড়িছুঁই করে বৃদ্ধ বাবা-মা’র বিবাহবার্ষিকী উদযাপন করার পরই নিজের বিয়ের বর্ষপূর্তি অনুষ্ঠান একেবারে ধুমধাম করে পালন করে সেই ছেলে। হাজার হোক, ছেলের এই ব্যবহারে মনোকষ্টে ভোগেন বাবা এবং মা। যে চরিত্রে অভিনয় করেছেন পরাণ বন্দ্যোপাধ্যায় এবং শকুন্তলা বড়ুয়া। এরকমই এক তিক্ত সম্পর্কের মোড় ঘোরাতে ‘টনিক’-এর মতো কাজ করেন দেব। কীভাবে মধ্যস্থতা করে সেই সম্পর্ক ঠিক করলেন দেব? সেই প্রশ্নের উত্তর দেবে ‘টনিক’।

[আরও পড়ুন: জানেনই না দলের ধরনা কর্মসূচির কথা, সংসদে মোদির ভাষণে মগ্ন নুসরত ]

অন্যদিকে, বাংলাদেশের ‘মিশন সিক্সটিন’ নামে ছবিতে অভিনয় করবেন দেব।  আবার ধ্রব বন্দ্যোপাধ্যায়ের পরিচালনায় ভারতীয় ফুটবলের জনক নগেন্দ্রপ্রসাদ সর্বাধিকারির বায়োপিকের মূল কাণ্ডারিও তিনি। যেই ছবির জন্য দীর্ঘ দু’বছর বাদে মান-অভিমান ভুলে এসভিএফের সঙ্গে গাঁটছড়া বেঁধেছেন দেব। জনপ্রতিনিধি হিসেবে একগুচ্ছ দায়িত্ব, কর্তব্য এবং তাঁর পাশাপাশি হাতে বেশ কিছু ছবির কাজ নিয়ে বর্তমানে বেজায় ব্যস্ত দেব। এরই মাঝে ফাঁস হল নতুন ছবি ‘টনিক’-এর গল্প। 

The post তিক্ত সম্পর্ক ঠিক করতে ‘টনিক’ আনছেন দেব, ফাঁস পরবর্তী ছবির গল্প appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement