shono
Advertisement

এবার স্বাধীনতা সংগ্রামী দীনেশ গুপ্তর চরিত্রে দেখা যাবে দেবকে

অন্যদিকে জিৎ আসছেন মজার পুলিশের চরিত্রে। The post এবার স্বাধীনতা সংগ্রামী দীনেশ গুপ্তর চরিত্রে দেখা যাবে দেবকে appeared first on Sangbad Pratidin.
Posted: 07:56 PM Aug 10, 2017Updated: 04:14 PM Oct 05, 2019

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কিছুদিন আগেই বক্স অফিসে মুখোমুখি হয়েছিলেন বাংলা ছবির দুই মহাতারকা, জিৎ ও দেব। একদিকে ছিল দেবের ‘চ্যাম্প’ তো অন্যদিকে জিতের ‘বস টু’। তাঁরা শুধু এই ছবির হিরোই ছিলেন না, ছবির প্রযোজকও ছিলেন। ইতিমধ্যেই নিজের পরের ছবি ‘ককপিট’-এর কাজ প্রায় শেষ করে ফেলেছেন দেব। পুজোয় মুক্তি পেতে চলেছে তাঁর প্রযোজনায় কমলেশ্বর মুখোপাধ্যায়ের ছবি ‘ককপিট’। পুজোয় মুক্তি পেতে চলেছে এই ছবি। কিন্তু একটুও সবুর করার সময় নেই দেবের। ইতিমধ্যেই ঠিক করে ফেলেছেন পরের ছবি।

Advertisement

পরিচালক অনিকেত চট্টোপাধ্যায়ের সঙ্গে কাজ করছেন পরের ছবিতে। ছবির নাম ‘কবীর’। প্রযোজনার পাশাপাশি ছবির প্রোটাগনিস্টও তিনি। পরিচালক সংবাদ প্রতিদিন ডিজিটালকে জানান, “এটি যুদ্ধের ছবি। এই মুহূর্তে সারাবিশ্ব জুড়ে চলছে যুদ্ধ। ইরান থেকে শুরু করে কাশ্মীর, সর্বত্র মানুষ নানাকারণে জেহাদ ঘোষণা করছেন। সেই জেহাদ কখনও বাহ্যিক কখনও বা একান্ত নিজের। এতো ক্ষোভ কেন জন্মাচ্ছে মানুষের মধ্যে? পুরো ছবি জুড়ে দেবের একটা জার্নির কথা বলা হয়েছে। কোন এক সত্যিকে খুঁজে বেড়াচ্ছে কবীর।” সেপ্টেম্বর থেকে শুরু হবে শুটিং। পাহাড়ি অঞ্চলে অনেকটা শুটিং হবে আর কলকাতা ও মহারাষ্ট্রেও হবে শুটিং। আগামী বছর আগস্ট মাসে মুক্তি পেতে চলেছে কবীর।

তবে শুধু ‘কবীর’ নয়। আরও একটা ছবি একসঙ্গে করবেন অনিকেত চট্টোপাধ্যায় ও দেব। তবে এই ছবি পরিচালনা করবেন কমলেশ্বর মুখোপাধ্যায়।  ভারতের স্বাধীনতা আন্দোলনের তিন উজ্জ্বল নক্ষত্র, শহিদ বিনয়-বাদল-দীনেশের জীবন নিয়ে তৈরি হবে ছবির চিত্রনাট্য। অনিকেত চট্টোপাধ্যায় জানাচ্ছেন, মুলত এই গল্পটিই দেবকে শুনিয়েছিলেন তিনি, কিন্তু দেবের পছন্দ অনুযায়ী প্রথমে মুক্তি পাবে ‘কবীর’। তারপরই শুরু হবে এই ছবিটির শুটিং। এই প্রথম কোনও স্বাধীনতা সংগ্রামীর চরিত্রে অভিনয় করবেন দেব। বিপ্লবী দীনেশ গুপ্তর চরিত্রে দেখা যাবে তাঁকে।

দেব যেখানে একসঙ্গে দু’তিনটে ছবির পরিকল্পনা করে ফেলেছেন, অন্যদিকে পিছিয়ে নেই জিৎ। বুধবার হয়ে গেল তাঁর পরবর্তী ছবির শুভ মহরৎ। বস টু-এর মতো একটি পুরোদস্তুর অ্যাকশন ছবির সাফল্যের পর এবার একেবারে কমেডি ছবি তৈরি করতে চলেছেন অভিনেতা। ছবির নাম ‘ইন্সপেক্টর নটি কে’। পরিচালক অশোক পাতি। মজাদার এক ইন্সপেক্টরের চরিত্রে দেখা যাবে তাঁকে। জিতের বিপরীতে আবারও এই ছবিতে রয়েছেন নুসরত ফারিয়া।

The post এবার স্বাধীনতা সংগ্রামী দীনেশ গুপ্তর চরিত্রে দেখা যাবে দেবকে appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement