shono
Advertisement

২২ লক্ষ টাকার গাড়ি উপহার পেলেন কৌশানী! আনন্দে আত্মহারা অভিনেত্রী

বনি নন, অভিনেত্রীকে বহুমূল্য গাড়ি উপহার দিলেন 'অন্য কেউ'! কে তিনি?
Posted: 08:52 PM Jul 27, 2023Updated: 08:52 PM Jul 27, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ২২ লক্ষ টাকার বহুমূল্য গাড়ি উপহার পেলেন কৌশানী মুখোপাধ্যায়। বনি সেনগুপ্ত নন, টলিউড অভিনেত্রীকে এই উপহার দিয়েছেন তাঁর আরেক ‘কাছের মানুষ’। তবে সরাসরি সোশ্যাল মিডিয়ায় সেই গাড়ির ছবি পোস্ট করেননি অভিনেত্রী। সম্ভবত মাসখানেক আগে বন্ধু বনি সেনগুপ্তর গাড়ি বিতর্ক থেকে শিক্ষা নিয়েই নেটপাড়ায় নতুন কোনও কটাক্ষের শিকার হতে নারাজ তিনি। তাই এই সুখবরের ঠাঁই হয়েছে কৌশানী মুখোপাধ্যায়ের ইনস্টা স্টোরিতে।

Advertisement

চলতি বছর মার্চ মাসে শিক্ষক নিয়োগ দুর্নীতি মামলায় অভিযুক্ত কুন্তল ঘোষের সঙ্গে নাম জড়ানোয় বেজায় বিপাকে পড়তে হয়েছিল বনি সেনগুপ্তকে! গাড়ি কেনা নিয়ে কুন্তলের সঙ্গে আর্থিক লেনদেনের তথ্য পেয়েই ইডির কড়া ব়্যাডারে পড়েছিলেন ইন্ডাস্ট্রির ‘মোস্ট লিডিং হিরো’! যার জেরে রাজ্য-রাজনীতির পাশাপাশি বিনোদুনিয়াও তোলপাড় হয় তখন। বনি সেনগুপ্তর সেই গাড়ি বিতর্ক অতীত হওয়ার পর এবার মাস কয়েক ঘুরতে না ঘুরতেই প্রেমিকা কৌশানী মুখোপাধ্যায়ের কালেকশনে নতুন গাড়ি। আর বহুমূল্য সেই গাড়ি তিনি বনির কাছ থেকে নন, উপহার পেয়েছেন অন্য এক কাছের মানুষের তরফে। কে তিনি?

স্বাভাবিকভাবেই এমন প্রশ্ন উঁকি দিতে পারে মনে। অভিনেত্রী নিজেই ছবি শেয়ার করে জানান দিয়েছেন তাঁর পরিচয়। তিনি কৌশানী মুখোপাধ্যায়ের বাবা। আসলে বাবার কাছ থেকেই বহুমূল্য বিলাসবহুল এক গাড়ি উপহার পেয়েছেন অভিনেত্রী। কলকাতায় অন রোড যে গাড়ির দাম বর্তমানে ২২ থেকে ২৩ লক্ষ টাকা। অভিনেত্রী জানালেন, “বাবা আমাকে নতুন বেবি কিনে দিলেন। আর আমি সেটা দেখাচ্ছি।… খুব খুশি।”

[আরও পড়ুন: ‘বিগ বস’-এ দেবাংশু! ‘বং গাই’ কিরণের গরম পোস্টে তৃণমূল নেতার ফোড়ন, ‘শুভেন্দু হয়ে যাব…’]

নতুন গাড়ির সামনে বাবার সঙ্গে পোজ দিলেন কৌশানী। পরনে লাল অফ শোল্ডার গাউনে বেশ মিষ্টি লাগছিল অভিনেত্রীকে। তবে বহুমূল্য এই উপহার নিতে একা যাননি। সঙ্গে করে বন্ধু বনি সেনগুপ্তকেও নিয়ে গিয়েছেন। কৌশানীর শেয়ার করা আরেকটি ছবিতে দেখা গেল অভিনেতাকে। হাসিমুখে কৌশানী এবং তাঁর বাবার সঙ্গে পোজ দিয়েছেন তিনি।

[আরও পড়ুন: টলিপাড়ায় বন্ধুত্বের নয়া উদাহরণ, দেবের ডাকে শুটিং ছেড়ে ‘ব্যোমকেশ’-এর প্রচারে সৃজিত-অনির্বাণ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement