shono
Advertisement

টলি-বলি’র পর দক্ষিণী সফরে রাইমা, তামিল ছবি নিয়ে উচ্ছ্বসিত অভিনেত্রী

দক্ষিণী ছবিতে কেমন চরিত্রে দেখা যাবে রাইমাকে? লুক প্রকাশ্যে। The post টলি-বলি’র পর দক্ষিণী সফরে রাইমা, তামিল ছবি নিয়ে উচ্ছ্বসিত অভিনেত্রী appeared first on Sangbad Pratidin.
Posted: 04:12 PM Nov 27, 2019Updated: 04:12 PM Nov 27, 2019

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: টলিউড এবং বলিউড অভিযানের পর রাইমা সেন এবার চললেন কলিউড সফরে। আরেকটু পরিষ্কার বললে দক্ষিণী ইন্ডাস্ট্রিতে নাম লেখালেন অভিনেত্রী। তামিলের খ্যাতনামা অভিনেতার বিপরীতে দেখা যাবে রাইমাকে। যে ছবির শুটিং হবে কাজাখস্তানে। সাক্ষী থাকবেন রাইমা সেন।

Advertisement

দিন কয়েক আগেই পরিচালক সৃজিত মুখোপাধ্যায়ের ‘দ্বিতীয় পুরুষ’ ছবির শুটিং শেষ করেছেন রাইমা। সৃজিতের ছবির জন্য ফের পরমব্রত চট্টাপাধ্যায়ের সঙ্গে জুটি বেঁধেছেন। ‘বাইশে শ্রাবণ’-এর এই সিক্যুয়েল নিয়ে বেশ উচ্ছ্বসিতও নায়িকা। কারণ? ‘দ্বিতীয় পুরুষ’-এ দেখা যাবে অমৃতা-অভিজিতের নয়া রসায়ন। যা মুক্তি পাবে ২০২০ সালের ২৩ জানুয়ারি। তবে তাঁর আগেই দক্ষিণী সফরে গেলেন রাইমা সেন। তামিল ছবির নাম ‘অগ্নিসিরাগুগল’। দক্ষিণের খ্যাতনামা অভিনেতা অরুণ বিজয়ের বিপরীতে অভিনয় করতে দেখা যাবে তাঁকে। ‘অগ্নিসিরাগুগল’-এর পরিচালক নবীন এম। এর আগে অবশ্য বেশ কিছু উল্লেখযোগ্য তামিল ছবি পরিচালনা করেছেন নবীন। 

কীরকম চরিত্রে অভিনয় করতে দেখা যাবে রাইমা সেনকে? চরিত্রটি বেশ বোল্ড। ‘অগ্নিসিরাগুগল’-এ রাইমা অভিনীত চরিত্রটির নাম স্মিতা। সম্প্রতি মুক্তি পেয়েছে সেই ছবির পোস্টার। সেই সঙ্গে প্রকাশ্যে এল রাইমার লুকও। পোস্টারে বেশ সাহসী লুকেই দেখা গেল তাঁকে। টুইটারে ছবির পোস্টার নিজেই শেয়ার করেছেন পরিচালক নবীন। স্মিতার চরিত্রে যে লেয়ারস রয়েছে, তার আভাসও মিলল পোস্টারে। উল্লেখ্য, রাইমা সেন এবং অরুণ বিজয় ছাড়াও এই ছবিতে অভিনয় করছেন বিজয় অ্যান্টনি এবং কমল হাসানের মেয়ে আকসারা হাসান। প্রযোজক প্রকাশ রাজ।

[আরও পড়ুন: মেক-আপ করে আর ক’দিন কমবয়সি সাজবেন? ‘বুড়ি’ বলে আক্রমণ মালাইকাকে ]

ছবির প্রথম শিডিউলের শ্যুটিং আপাতত শেষ। কলকাতা এবং চেন্নাইতে হয়েছে ছবির শুটিং। বেশ কিছু অ্যাকশন সিক্যুয়েন্সের শুট হল প্রথম পর্যায়ে। দ্বিতীয় পর্যায়ের শুটিং হবে মস্কো, সেন্ট পিটার্সবার্গে। তার আগে অবশ্য ‘অগ্নিসিরাগুগল’ টিম কাজাখস্তানের আলমাতিতে সারবে বেশ কিছু গুরুত্বপূর্ণ দৃশ্যের শুট। সব ঠিক চললে. এই প্রথম কোনও ভারতীয় ছবি কাজাখস্তানের মাটিতে শুটিং করবে। যার সাক্ষী হতে চলেছে রাইমা সেন।

[আরও পড়ুন: বব বিশ্বাসের ভূমিকায় কেন অভিষেক বচ্চন? বিতর্কের ঝড় নেটদুনিয়ায় ]

The post টলি-বলি’র পর দক্ষিণী সফরে রাইমা, তামিল ছবি নিয়ে উচ্ছ্বসিত অভিনেত্রী appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement