shono
Advertisement

কালীপুজো শেষ হতেই নতুন ‘হাঙ্গামা’য় জড়িয়ে পড়লেন শ্রাবন্তী, ওম, বনি ও কৌশানী, ব্যাপারটা কী?

শোনা যাচ্ছে 'হাঙ্গামা' শুরু হবে উত্তর কলকাতায়!
Posted: 09:32 PM Oct 26, 2022Updated: 09:41 PM Oct 26, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: প্রেমে যদি একটু গোলমাল না হয়, তাহলে কি আর খেলা জমে! না একেবারেই নয়। একটু বাধা থাকবে, বিরহ থাকবে, তবেই না হবে প্রেম ভরপুর। আর এই প্রেম যদি হয় দু’জোড়া প্রেমিক জুটির মধ্যে, তাহলে! চমকে যাবেন না, ব্যাপারটা একেবারে ফিল্মি।

Advertisement

 একটু খোলসা করে বলা যাক বরং। পরিচালক কৃষ্ণেন্দু চট্টোপাধ্যায় তৈরি করতে চলেছেন নতুন ছবি ‘হাঙ্গামা ডট কম’। যে ছবির গল্পে ফুটে উঠবে দুই জোড়া ভাইবোন সম্রাট-অর্চনা, অভিমন্যু-পূজার প্রেম। ছবিতে জুটি বাঁধছেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়, ওম সাহানি, বনি সেনগুপ্ত ও কৌশানী মুখোপাধ্যায়। ছবিতে দেখা যাবে রজতাভ দত্ত ও খরাজ মুখোপাধ্যায়কেও। 

সম্প্রতি হয়ে গেল এই ছবির মহরৎ। সামনে এল ছবির প্রথম পোস্টার। ছবির নাম শুনে এবং পোস্টার দেখে বোঝাই যাচ্ছে, এই ছবি হতে চলেছে একেবারেই কমেডি ঘরানার। তা কীরকম গল্প বলবে ‘হাঙ্গামা ডট কম’? 

[আরও পড়ুন: শনিবার নন্দনে শুরু ‘বাংলাদেশ চলচ্চিত্র উৎসব’, কোন কোন ছবি দেখবেন? রইল তালিকা]

পরিচালক কৃষ্ণেন্দুর কথায়, ”কমেডি গল্প লিখতেই বেশি পছন্দ করি। তুমুল ব্যস্ততার যুগে একটু হাসির গল্প সব সময়ই দর্শকের মনে এক জায়গা করে নেয়। এ ক্ষেত্রেও আশা রাখব, দর্শকের ভাল লাগবে এই ছবির গল্প।” এর আগে কৃষ্ণেন্দুর পরিচালনা করেছেন ‘ক খ গ ঘ’ নামের একটি ছবি।

২৮ অক্টোবর থেকেই শুরু হয়ে যাবে ‘হাঙ্গামা ডট কম’ ছবির শুটিং। প্রথম শুটিং উত্তর কলকাতার নানা অংশে হলেও, পরে গোটা টিম নিয়ে পরিচালক রওনা দেবেন কালিম্পংয়ে।

শুধু সিনেমায় নয়, বনি ও কৌশানী জুটি রিয়েল লাইফেও সমান জনপ্রিয়। অন্যদিকে, ‘ভয় পেও না’ ছবির পর ফের ওমের সঙ্গে জুটি বাঁধছেন শ্রাবন্তী। সিনেমার পর্দায় যে এই জুটি প্রেম ছড়িয়ে দেবেন , তা পোস্টার দেখেই বোঝা যাচ্ছে। ‘এস এস থ্রি এন্টারটেনমেন্ট’ প্রযোজিত এই ছবি মুক্তি পাবে সম্ভবত ২০২৩ সালের ফেব্রুয়ারি বা মার্চ মাসে।

[আরও পড়ুন: বনি কাপুরের ধূমপান ছাড়াতে কঠোর পদক্ষেপ নিয়েছিলেন শ্রীদেবী! তথ্য ফাঁস কন্যা জাহ্নবীর]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement