shono
Advertisement

আন্তর্জাতিক মঞ্চে সেরা সহ-অভিনেত্রীর পুরস্কার পেলেন স্বস্তিকা, নেটিজেনদের শুভেচ্ছা

কৃতিত্ব পেল ডলি মেহরার চরিত্র।
Posted: 05:56 PM Feb 15, 2021Updated: 06:31 PM Feb 15, 2021

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ফের আন্তর্জাতিক মঞ্চে সম্মানিত স্বস্তিকা মুখোপাধ্যায় (Swastika Mukherjee)। দ্বিতীয়বার ‘ক্রিটিকস চয়েস অ্যাওয়ার্ডস’-এ পুরস্কৃত হলেন অভিনেত্রী। ‘পাতাললোক’ ওয়েব সিরিজে ডলি মেহরার চরিত্রের জন্য সেরা সহ-অভিনেত্রীর পুরস্কার পেয়েছেন তিনি। রবিবার রাতেই নিজের ফেসবুক (Facebook) পেজে খুশির খবর শেয়ার করেছেন অভিনেত্রী।

Advertisement

Thank you everyone for making my journey such a memorable one. I love you #shabitri and I’ll forever be grateful to the…

Posted by Swastika Mukherjee on Sunday, February 14, 2021

 

৮ ফেব্রুয়ারি ক্যালিফোর্নিয়ায় ২৬তম ‘ক্রিটিকস চয়েস অ্যাওয়ার্ডস’-এর নমিনেশন প্রকাশ করা হয়েছিল। ক্রিটিকস চয়েস অ্যাসোসিয়েশনের তরফে জানানো হয়েছিল, এই অনুষ্ঠান ভারচুয়ালি করা হবে। অনুষ্ঠানটি ৭ মার্চ দ্য সিডব্লিউ টেলিভিশনে লাইভ দেখানো হবে। ১৪ ফেব্রুয়ারি ভারতীয় ভাষার ছবি, ওয়েব সিরিজ, শর্ট ফিল্মসের বিজয়ীদের নাম ঘোষণা করা হয়েছে সংস্থার তরফে।

[আরও পড়ুন: ছবির নাম কেন ‘বিটার হাফ’? পোস্টার প্রকাশের পরই মুখ খুললেন পরিচালক শ্রীলেখা]

শর্ট ফিল্মের তালিকায় ‘মিল’ (Meal)-এর জন্য সেরা অভিনেতা মনোনীত হয়েছেন আদিল হুসেন । সেরা শর্ট ফিল্ম ‘বেবাক’ (Bebaak)। ফিচার ফিল্ম Eeb Allay Ooo! সেরা ছবি। এই ছবির জন্য সেরা পরিচালকের পুরস্কার পেয়েছেন প্রতীক ভাট (Prateek Vats)। ‘স্যার’-এর জন্য তিলোত্তমা সোম সেরা অভিনেত্রী মনোনীত হয়েছেন। ‘ভোঁসলে’ (Bhonsle)-র সেরা অভিনেতা মনোজ বাজপেয়ী।

অন্যদিকে ওয়েব সিরিজের তালিকায় সেরা সিরিজ ‘স্ক্যাম ১৯৯২: দ্য হরশদ মেহতা স্টোরি’ (Scam 1992: The Harshad Mehta Story)। এই সিরিজের জন্য সেরা অভিনেতা মনোনীত হয়েছেন প্রতীক গান্ধী। ‘আরিয়া’র (Aarya) জন্য সেরা অভিনেত্রী হয়েছেন সুস্মিতা সেন। ‘পাতাললোক’ (Paatal Lok) সিরিজের জন্য সেরা সহ-অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায় ছাড়াও আরও এক বাঙালি অভিনেতা অভিষেক বন্দ্যোপাধ্যায়ও সেরা সহ-অভিনেতা হিসেবে মনোনীত হয়েছেন।

[আরও পড়ুন: ভূতের বিয়েতে বর বেশে রাজকুমার-বরুণ, ঘোমটার আড়ালে বউ কে?]

এর আগে সুদীপ্ত রায়ের ‘কিয়া অ্যান্ড কসমস’-এর জন্য সেরা অভিনেত্রীর হিসাবে ‘ক্রিটিকস চয়েস অ্যাওয়ার্ডস’ পেয়েছিলেন স্বস্তিকা মুখোপাধ্যায়। পুরস্কার পেয়ে বাবা সন্তু মুখোপাধ্যায়কে উৎসর্গ করেন অভিনেত্রী।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement