shono
Advertisement

মেলেনি শিল্পীদের বকেয়া টাকা, শনিবার কাজই হল না স্টুডিওপাড়ায়

মেকআপ করেও ফ্লোরে গেলেন না শিল্পীরা। The post মেলেনি শিল্পীদের বকেয়া টাকা, শনিবার কাজই হল না স্টুডিওপাড়ায় appeared first on Sangbad Pratidin.
Posted: 03:48 PM Aug 18, 2018Updated: 04:23 PM Aug 18, 2018

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: লাইট-ক্যামেরা-অ্যাকশন শব্দ শনিবার শোনা গেল না স্টুডিও পাড়ায়। শিল্পীরা আসলেন। মেকআপ করলেন। কিন্তু শট দিলেন না। হল না কোনও শুটিং। সপ্তাহান্তে কাজ বন্ধ রইল টালিগঞ্জের বিভিন্ন স্টুডিওতে। প্রযোজকদের বিরুদ্ধে বকেয়া টাকা না দেওয়ার অভিযোগ রয়েছে শিল্পীদের। সেই অভিযোগেই আর্টিস্ট ফোরামের তরফ থেকে কাজ বন্ধ রাখার সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

Advertisement

অভিযোগ উঠেছে কয়েকটি প্রযোজনা সংস্থার পক্ষ থেকে। প্রতিমাসে শিল্পীদের টাকা মিটিয়ে দেওয়ার কথা তাদের। কিন্তু পরপর পাঁচটি ইন্সটলমেন্টের টাকা শিল্পীরা পাননি। বারবার বলা সত্ত্বেও কোনও লাভ হয়নি। শেষে শনিবার অর্টিস্ট ফোরামের পক্ষ থেকে প্রত্যেক শিল্পীকে বার্তা পাঠানো হয়। বলা হয় কলটাই মেনেই শুটিংয়ে যাবেন শিল্পীরা। কিন্তু টাকা না পেলে ফ্লোরে গিয়ে শট দেওয়ার প্রয়োজন নেই। তেমনটাই করা হয়। শিল্পীরা নির্দিষ্ট সময়েই এসে উপস্থিত হন। মেকআপও করেন। কিন্তু কেউ ফ্লোরে যাননি। মেকআপ রুমে বসে থেকেই ফিরে গিয়েছেন। ফলে ভারতলক্ষ্মী, ইন্দ্রপুরী, এনটিওয়ান-এর মতো ব্যস্ত স্টুডিওগুলি কার্যত ফাঁকাই ছিল। শুটিংয়ের চেনা মেজাজ এদিন চোখে পড়েনি।

[ইট’স অফিশিয়াল! ‘রোকা’ অনুষ্ঠানে সম্পর্ককে স্বীকৃতি নিক-প্রিয়াঙ্কার]

অবশ্য এই প্রথম নয় এর আগেও অব্যবস্থা নিয়ে প্রযোজনা সংস্থার বিরুদ্ধে সরব হয়েছেন শিল্পীরা। কিছুদিন আগেও যাদবপুরের এক জায়গায় রাতে শুটিং ছিল। মাঝরাতে শুটিং শেষ হয়। কিন্তু শুটিং শেষ হওয়ার পর শিল্পীদের বাড়ি যাওয়ার কোনও বন্দোবস্তই প্রযোজনা সংস্থার পক্ষ থেকে করা হয়নি। পরে যাদবপুর থানার সামনে গিয়ে বিক্ষোভও দেখান শিল্পীরা। বিক্ষোভের পরই বিষয়টি খতিয়ে দেখার আশ্বাস দেওয়া হয় প্রযোজনা সংস্থার পক্ষ থেকে। তখনকার মতো বিষয়টি মিটে যায়। শনিবারও প্রযোজনা সংস্থাগুলির সঙ্গে বৈঠকে বসতে চলেছে আর্টিস্ট ফোরাম। তারপরই পরবর্তী সিদ্ধান্ত নেওয়া হবে বলে খবর। এ বিষয়ে পরিচালক হরনাথ চক্রবর্তীর সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বলেন, এমন কিছু হয়ে থাকলে তা কখনই কাম্য নয়। অবিলম্বে শিল্পীদের বকেয়া টাকা মিটিয়ে দেওয়া উচিত।    

[বড়পর্দায় ফিরছেন জয়ললিতা, আম্মার চরিত্রে বিদ্যা]

The post মেলেনি শিল্পীদের বকেয়া টাকা, শনিবার কাজই হল না স্টুডিওপাড়ায় appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার