shono
Advertisement

রাজ চক্রবর্তীর পিতৃবিয়োগ, বাবাকে শেষ দেখা হল না করোনায় আক্রান্ত পরিচালকের

শোকের ছায়া ঘনিষ্ঠ মহলে। The post রাজ চক্রবর্তীর পিতৃবিয়োগ, বাবাকে শেষ দেখা হল না করোনায় আক্রান্ত পরিচালকের appeared first on Sangbad Pratidin.
Posted: 01:26 PM Aug 28, 2020Updated: 04:21 PM Aug 28, 2020

সংবাদ প্রতিবেদন ডিজিটাল ডেস্ক: ফের দুঃসংবাদ রাজ চক্রবর্তীর বাড়িতে। প্রয়াত পরিচালকের বাবা কৃষ্ণশংকর চক্রবর্তী। দিন কয়েক ধরেই বেসরকারি হাসপাতালে ভরতি ছিলেন বলে টুইট করে জানিয়েছিলেন রাজ নিজে। চিকিৎসা চলছিল। তবে শুক্রবার সকালে পরিচালকের বাবার মৃত্যু হয়েছে বলে জানা গিয়েছে।

Advertisement

নিঃসন্দেহে (Raj Chakraborty) পরিবারের জন্য যে খুব কঠিন একটা সময়, তা বলাই বাহুল্য। একদিকে অন্তঃসত্ত্বা স্ত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়। আর মাত্র দিন কয়েকের অপেক্ষা। তারপরই আরবানার বাসভবন আলো করে আসবে খুদে অতিথি। কিন্তু তার আগেই কেমন যেন সব হিসেব ওলট-পালট হয়ে গেল! করোনায় আক্রান্ত হয়ে হোম আইসোলেশনে রয়েছেন রাজ। বাড়ির কারও সঙ্গে মেলামেশা, ওঠাবসা বন্ধ। ওদিকে তাঁর বাবাও অসুস্থ হয়ে ভরতি ছিলেন হাসপাতালে। কিন্তু শুক্রবারই ইহলোকের মায়া ত্যাগ করলেন তিনি।

সূত্রের খবর, বার্ধক্যজনিত কারণে অসুস্থ ছিলেন তিনি। কারণ, তাঁর করোনায় আক্রান্ত হওয়ার কোনও রিপোর্টই পাওয়া যায়নি বলে এর আগে জানিয়েছিলেন খোদ রাজ। কলকাতার এক বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। ছেলের সঙ্গে দেখা হয়নি বিগত কয়েক দিন। কারণ, তিনি কোভিড আক্রান্ত হয়ে বাড়িতেই আইসোলেশনে রয়েছেন। আর আজও শেষ দেখা দেখতে পারবেন না কিনা বাবাকে, তা জানা যায়নি আপাতত। কারণ সূত্রের খবর বলছে, শুক্রবার অর্থাৎ আজই আবার রাজের দ্বিতীয় করোনা পরীক্ষা হবে। টেস্টের রিপোর্ট নেগেটিভ হলেই তিনি নিয়মকানুন পালন করতে পারবেন।

[আরও পড়ুন: CBI-এর দপ্তরে হাজির রিয়া, সুশান্ত ইস্যুতে ম্যারাথন জেরার মুখে অভিনেত্রী]

সূত্রের খবর, করোনার সংকট কাটেনি, তাই নিয়ম মেনেই সৎকার রীতি পালন হবে। ছেলের প্রথম সন্তানের মুখও দেখা হল না তাঁর। সত্যিই এক কঠিন সময় রাজ চক্রবর্তীর পরিবারের জন্য।

কোভিড রিপোর্ট পজিটিভ আসতেই রাজ টুইটে জানিয়েছিলেন, “শুভশ্রী-সহ বাড়ির সকলের কোভিড টেস্টের রিপোর্ট নেগেটিভ। চিন্তামুক্ত হলাম। আমি সুস্থই রয়েছি এবং নিজের শরীরের খেয়াল রাখছি। বাড়ির প্রত্যেকেই আলাদা আলাদা ঘরে রয়েছেন। আমাদের জন্য প্রার্থনা করার জন্যে সবাইকে অসংখ্য ধন্যবাদ।”

[আরও পড়ুন: ‘সুশান্তের সন্তানের মা হতে চেয়েছিলাম, এখন নিজে আত্মহত্যা করতে চাই’, দাবি রিয়ার]

The post রাজ চক্রবর্তীর পিতৃবিয়োগ, বাবাকে শেষ দেখা হল না করোনায় আক্রান্ত পরিচালকের appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement