shono
Advertisement

‘ED, CBI ডাকবে’, ফের বিএমডব্লিউ কিনে ট্রোলড অঙ্কুশ-ঐন্দ্রিলা, পকেটে ‘ছ্যাঁকা’ কত লাগল?

অঙ্কুশ-ঐন্দ্রিলা দু'-দুটো BMW-র দাম শুনলে চক্ষু চড়কগাছ হবে!
Posted: 03:00 PM Jun 11, 2023Updated: 03:00 PM Jun 11, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: পরপর দু’বার বিএমডব্লিউ কিনে নেটপাড়ার নিন্দুকদের শিকার অঙ্কুশ-ঐন্দ্রিলা। ট্রোল করে টলিপাড়ার তারকাজুটিকে এও বলতে ছাড়লেন না তাঁরা যে, ‘এবার ED, CBI ডাকবে…’।

Advertisement

অঙ্কুশ-ঐন্দ্রিলার পরিবারে আরেক নতুন সদস্য। ফের গাড়ি কিনে টলিপাড়াকে চমকে দিলেন তারকাজুটি। অবশ্য অনুরাগীমহলও কিছু কম বিস্মিত নয়! আসলে বছর দেড়েক আগে একটা বিলাসবহুল বিএমডব্লিউ কিনেছিলেন অঙ্কুশ। যার দাম প্রায় ১ কোটি। শনিবার ফের নতুন বিএমডব্লিউ কেনার ছবি পোস্ট করেছেন অভিনেতা। যে গাড়ির কলকাতার অন রোড দাম ৭৭ লক্ষ টাকা। আর তাতেই শোরগোলের শুরুয়াৎ! শুভেচ্ছা জানানোর পাশাপাশি অঙ্কুশকে ট্রোল করতেও ছাড়লেন না নেটপাড়ার নীতিপুলিশেরা।

[আরও পড়ুন: হাতে কুঠার, একের পর এক খুন! ‘অ্যানিম্যাল’-এর রোমহর্ষক প্রি-টিজারে ভয়ানক রণবীর]

কারও মন্তব্য, ‘দাদা আপনি কি বিএমডব্লিউ ছাড়া অন্য কোনও গাড়ি চড়েন না?’ আবার কারও প্রশ্ন, ‘কে স্পনসর করল এই গাড়িটা?’ জনৈকর কটুক্তি, ‘আপনার মতো অভিনেতার এত পয়সা?’ নিন্দুকদের আরেকজনের মন্তব্য, ‘সিবিআই লেলিয়ে দেব দাদা, এত বিএমডব্লিউ কিনো না।’ কেউ বললেন, ‘এবার ইডি ডাকবে।’ ঐন্দ্রিলার ছবিতে নেটিজেনদের মন্তব্য, ‘সিনেমা করেন না, এত পয়সা কোথা থেকে আসে?’ কেউ বা আবার প্রশ্ন ছুঁড়লেন,’ভালই খরচা তো তাহলে।’

যদিও নিন্দুকদের কথায় কোনওকালেই কান দিতে রাজি নন অঙ্কুশ-ঐন্দ্রিলা। ব্যক্তিগত জীবন নিজের শর্তে কাটান। গত মাসেই আইসল্যান্ড থেকে ঘুরে এসেছেন টলিউড জুটি। কাজের অবসরে মাঝেমধ্য়েই এদিক-ওদিক বেরিয়ে পড়েন দু’জনে। এবার বিএমডব্লিউ কিনে চমকে দিলেন সকলকে।

[আরও পড়ুন: ‘সানি লিওনি পার্ট ২’, বোতাম খোলা শার্টে ছবি পোস্ট করতেই তীব্র কটাক্ষ শ্রাবন্তীকে]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement