shono
Advertisement

২ দিনেই ব্লকবাস্টার! বাংলার বক্সঅফিসে ‘ব্যোমকেশ’ দেবের গর্জন, আপ্লুত অভিনেতা

বক্সঅফিস কাঁপাচ্ছে 'ব্যোমকেশ ও দুর্গরহস্য'।
Posted: 01:46 PM Aug 13, 2023Updated: 01:46 PM Aug 13, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: জীবনে প্রথমবার গোয়েন্দার ভূমিকায় অভিনয় করছেন। তাও আবার ব্যোমকেশের মতো চরিত্র। যে ভূমিকায় এর আগে বাঙালি উত্তম কুমার, অনির্বাণ ভট্টাচার্য, আবির চট্টোপাধ্যায়, পরমব্রত চট্টোপাধ্যায়ের মতো অভিনেতাদের দেখেছেন। পর্দায় সেই লিগ্যাসি দেব বহন করতে পারবেন কিনা? এমন প্রশ্ন তুলে কম কটাক্ষ, সমালোচনা হয়নি! তবে চোয়াল শক্ত করে নিজের পারফরম্যান্সে শান দিয়ে গিয়েছেন দেব। এবার বক্সঅফিসেই সমস্ত ট্রোলের জবাব দিয়ে দিলেন টলিউড সুপারস্টার।

Advertisement

১১ আগস্ট বিগ ফ্রাইডে রিলিজে দু’ দুটো তাবড় বলিউড সিনেমা মুক্তি পেয়েছে। ওই একই দিনে মুক্তি পেয়েছে টলিউডেরও জোড়া ছবি- ‘চিনি ২’ এবং ‘ব্যোমকেশ ও দুর্গরহস্য’। দেবের ব্যোমকেশ নিয়ে আগে থেকেই দর্শকদের মধ্যে কৌতূহল ছিল, অতঃপর এই ছবি যে বক্সঅফিসের মার্কশিটে ভালই ফল করবে, তা আগে থেকেই আন্দাজ করা গিয়েছিল। আর রিলিজের পর তাতে সিলমোহর পড়ল। ভরা ময়দানেই বক্সঅফিস কাঁপাচ্ছেন দেব। বলিউড সিনেমাকে টেক্কা দিয়ে বাংলার বক্সঅফিসে রমরমিয়ে ব্যবসা করছে বিরসা দাশগুপ্ত পরিচালিত ‘ব্যোমকেশ ও দুর্গরহস্য’।

[আরও পড়ুন: জন্মদিনে ‘দিদিমণি’ মমতার তরফে বিশেষ উপহার, সপ্তম স্বর্গে সায়ন্তিকা]

প্রায় প্রতিটা সিনেমাহল হাউজফুল। রিপোর্ট, রবিবার ‘ব্যোমকেশ ও দুর্গরহস্য’র শোয়ের ইনস্ট্যান্ট টিকিট পেতে দর্শকদের বেগ পেতে হচ্ছে! আর সেই প্রেক্ষিতেই আপ্লুত অভিনেতা। টলিউড সুপারস্টারের খুশি যেন আর ধরছে না! সোশ্যাল মিডিয়াতেই নিজের সেই উচ্ছ্বাস প্রকাশ করেছেন দেব। দর্শকদের ধন্যবাদ জানিয়ে লিখলেন, “ব্লকবাস্টার সানডের জন্য ধন্যবাদ। বক্সঅফিসে ‘ব্যোমকেশ ও দুর্গরহস্য’ গর্জন করছে। সবজায়গায় হাউজফুল। এই সিনেমাটা খুবই স্পেশ্যাল। অসংখ্য ধন্যবাদ দর্শকদের।”

[আরও পড়ুন: পয়লা সিরিজেই ছক্কা হাঁকালেন রাজ, মুচমুচে সংলাপ-অ্যাকশনে দুরন্ত শাশ্বত]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement