shono
Advertisement
Murshidabad

ছিনতাইয়ে বাধা! বিশেষভাবে সক্ষম টোটো চালকের গলা কেটে খুন বহরমপুরে

পথে দুর্ঘটনার মুখে পড়লে টোটো ফেলেই চম্পট দেয় দুষ্কৃতী।
Published By: Amit Kumar DasPosted: 12:55 PM Oct 23, 2024Updated: 03:59 PM Oct 23, 2024

কল্যাণ চন্দ, বহরমপুর: ছিনতাইয়ে বাধা পেয়ে বিশেষভাবে সক্ষম টোটো চালককে নৃশংসভাবে খুনের অভিযোগ উঠল অজ্ঞাতপরিচয় দুষ্কৃতীদের বিরুদ্ধে। মঙ্গলবার গভীর রাতে হাড়হিম এই ঘটনা ঘটেছে মুর্শিদাবাদের (Murshidabad) বহরমপুরে। পুলিশ সূত্রে জানা গিয়েছে মৃত ব্যক্তির নাম কেয়াশিস শেখ (৪৭)। তিনি বহরমপুরের নেতাজি রোডের বাসিন্দা। গোটা ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

Advertisement

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, বিশেষভাবে সক্ষম ওই ব্যক্তি টোটো চালিয়ে পরিবারের ভরণপোষণ করতেন। প্রতিদিনের মতো মঙ্গলবার রাতেও টোটো নিয়ে বেরিয়েছিলেন কেয়াশিস। নতুন বাজারের দিকে যাওয়ার সময় পথে তাঁর টোটো আটকায় একদল দুষ্কৃতী। কেয়াশিসকে নামিয়ে টোটো নিয়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করে দুষ্কৃতীরা। স্বাভাবিকভাবেই বাধা দেওয়ার চেষ্টা করেন কেয়াশিস। বাধা পেয়ে তাঁর গলার নলি কেটে টোটো নিয়ে পালায় অপরাধীরা। এই ঘটনার পর রাস্তায় রক্তাক্ত অবস্থায় কেয়াশিসকে পড়ে থাকতে দেখে তাঁকে উদ্ধার করে মুর্শিদাবাদ মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে আসে পুলিশ। সেখানে চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন।

অন্যদিকে, টোটো নিয়ে পালিয়ে যাওয়ার সময় রাস্তায় একটি লরিকে ধাক্কা মারে দুষ্কৃতীরা। এই দুর্ঘটনা দেখে স্থানীয়রা জড়ো হয় সেখানে। সেখানেই অন্য এক টোটো চালক কেয়াশিসের ছিনতাই হওয়া টোটো দেখে চিনতে পারেন। অপরিচিত লোকজন সেই টোটো নিয়ে যাচ্ছে দেখে ছিনতাইকারীকে তিনি প্রশ্ন করেন, কোথা থেকে তিনি এই টোটো পেলেন? বেগতিক বুঝে এর পর টোটো ফেলেই সেখান থেকে চম্পট দেয় ছিনতাইকারী। নৃশংস এই খুনের ঘটনায় হত্যাকারীকে ধরতে তল্লাশি শুরু করেছে পুলিশ। পাশাপাশি গোটা ঘটনার তদন্ত শুরু হয়েছে।

এদিকে বাড়ির একমাত্র রোজগেরে পুরুষের আচমকা মৃত্যুতে শোকের ছায়া নেমেছে পরিবারে। মৃতার দিদি বলেন, 'আমার ভাই বিশেষভাবে সক্ষম। সে রাতেই গাড়ি চালাত। প্রতিবন্ধী হওয়ার সুযোগ নিয়ে তাঁর টোটো কেড়ে নেওয়ার চেষ্টা করে। এর পর বাধা পেয়েই তাঁকে খুন করা হয়।' অপরাধীদের গ্রেপ্তার করে কড়া শাস্তির দাবিতে সরব হয়েছে পরিবার।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • ছিনতাইয়ে বাধা পেয়ে প্রতিবন্ধী টোটো চালককে নৃশংসভাবে খুনের অভিযোগ উঠল অজ্ঞাতপরিচয় দুষ্কৃতীদের বিরুদ্ধে।
  • মঙ্গলবার গভীর রাতে হাড়হিম এই ঘটনা ঘটেছে মুর্শিদাবাদের বহরমপুরে।
  • হত্যার পর টোটো নিয়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করলেও স্থানীয়দের তৎপরতায় উদ্ধার হয় টোটো।
Advertisement