shono
Advertisement

এবার সলমনের পথে হাঁটলেন রণবীর কাপুর

জানেন, কী করতে চলেছেন তিনি? The post এবার সলমনের পথে হাঁটলেন রণবীর কাপুর appeared first on Sangbad Pratidin.
Posted: 10:24 AM Jul 13, 2017Updated: 04:54 AM Jul 13, 2017

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: তিনি বলিউডের ফার্স্ট ফ্যামিলির সেই সদস্য যাকে ঘিরে বলিউডের প্রত্যাশা ছিল তুঙ্গে। কারণ তিনি যখন পা রেখেছেন সিনেমার জগতে তখন বড়পর্দায় রাজ করছেন তাঁরই দিদি করিনা। প্রথম দিন থেকেই তিনি অবশ্য প্রমাণ করে দিয়েছিলেন যে অভিনয়টা তাঁর রক্তে। তিনি রণবীর কাপুর। বেশ কিছু সুপারহিট ছবির মালিক তিনি। কিন্তু তারপরই কোথায় যেন হারিয়ে যেতে থাকেন, একটার পর একটা ফ্লপে জেরবার হয়ে পড়েন রণবীর। তবে শুধু কাজের ক্ষেত্রেই নয়, ব্যক্তিগত জীবনেও ঘটে যায় বেশ কয়েকটি ঘটনা। সেইসব রেশ কাটিয়ে আবারও বড়পর্দায় ফিরছেন। তাঁর বহুপ্রতীক্ষিত ছবি ‘জগ্গা জাসুস’ মুক্তির অপেক্ষায়। কিন্তু এই ছবিকে ঘিরেও রয়েছে রণবীরের ব্যর্থতার চিন্তা। সাম্প্রতিক তাঁর এক সিদ্ধান্তে কিছুটা যেন সেই সুরই শোনা গেল রণবীরের গলায়।

Advertisement

[করণের ব্যাগের দাম শুনে চমকে উঠতে পারেন আপনি]

বহু বছর ধরে ‘জগ্গা জাসুস’ রয়েছে খবরে। কারণ ছবি তৈরির সময়সীমা। চিত্রনাট্য লেখা থেকে রিলিজে প্রায় কয়েকবছর কেটে গেল। অবশেষে ১৪ জুলাই মুক্তি পেতে চলেছে এই ছবি। প্রচারে কোনরকম খামতি রাখছেন না রণবীর ক্যাটরিনা। এমনকী নিজেদের ব্যাক্তিগত জীবনের দুরত্বকে সরিয়ে রেখে একসঙ্গে হাতে হাত রেখে কাজ করে চলেছেন দুজনেই। দেশের বিভিন্ন শহরে ঘুরে ছবির প্রচার করছেন রণবীর। কারণ একদিকে যেমন তিনি ‘জগ্গা জাসুস’-এর মুখ্য অভিনেতা অন্যদিকে এই ছবির সহ প্রযোজকও তিনি। তাই ছবির ব্যর্থতা সাফল্য একটু বেশিই গুরুত্বপূর্ণ তাঁর কাছে।

[OMG! হঠাৎ কেন মাথা মুড়িয়ে ফেললেন এই অভিনেত্রী?]

সম্প্রতি ছবির ব্যর্থতার জন্য ডিস্ট্রিবিউটরদের টাকা ফেরত দিয়েছেন সলমন খান। এবার সেই পথেই হাঁটতে চলেছেন রণবীর কাপুর। ছবি মুক্তির আগেই তিনি জানালেন যদি বক্সঅফিসে সফলতা না আসে তাহলে টাকা ফেরত দেবেন ডিস্ট্রিবিউটারদের। তবে উদাহরণ হিসাবে সলমন খান নয়, তিনি বলেছেন তাঁর ঠাকুরদা রাজ কাপুরের কথা। ‘মেরা নাম জোকার’ সে অর্থে বক্সঅফিসে সাফল্য পায়নি তাই যখন ‘ববি’ সুপারহিট হয়েছিল তখন নাকি লাভের বেশ কিছুটা অংশ ডিস্ট্রিবিউটরদের দিয়েছিলেন রাজ কাপুর। এবার সেই পথই অনুসরণ করার সিদ্ধান্ত নিয়েছেন রণবীর কাপুর।

The post এবার সলমনের পথে হাঁটলেন রণবীর কাপুর appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement