shono
Advertisement

‘ড্রাই’বিহারে ফের বিষমদে মৃত্যু অন্তত ১৭ জনের, বিধানসভায় তোপের মুখে নীতীশ কুমার

পালটা আক্রমণ করলেন বিহারের মুখ্যমন্ত্রীও।
Posted: 02:18 PM Dec 14, 2022Updated: 04:07 PM Dec 14, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ফের বিষমদের বলি বিহারে। জানা গিয়েছে, নীতীশ কুমারের রাজ্যের সারন জেলায় বিষমদ পান করে অন্তত ১৭জনের মৃত্যু হয়েছে। মৃতের সংখ্যা আরও বাড়তে পারে বলেই আশঙ্কা করা হচ্ছে।

Advertisement

ইসুয়াপুর থানার দোলিয়া গ্রাম এবং মাশরক থানার ইয়াদু মোরে তিনজনের মৃত্যু হয়েছে। পাশাপাশি হাসপাতালে নিয়ে যাওয়ার পর প্রাণ হারান আরও দু’জন। বেশ কয়েকজনের অবস্থা আশঙ্কাজনক। এছাড়াও সারন জেলাতেই বিষমদের বলি আরও ১২। গোটা ঘটনার তদন্তে নেমেছে পুলিশ। মথুরার ডিএসপি জানিয়েছেন, গ্রামবাসীদের মধ্যে যাঁরা মদ পান করে অসুস্থ হয়ে পড়েছেন, তাঁদের শারীরিক অবস্থার খোঁজখবর নেওয়া হচ্ছে। ইতিমধ্যেই ছাপড়া সদর হাসপাতালে প্রাণ হারানো অমিত রঞ্জনের মৃতদেহ ময়নাতদন্তে পাঠানো হয়েছে। সেই রিপোর্টের ভিত্তিতে পরবর্তী তদন্ত করা হবে।

[আরও পড়ুন: খারাপ পারফরম্যান্স, চাকরি যাচ্ছে মহামেডানের হেডস্যরের, দায়িত্বে মোহনবাগানের প্রাক্তন কোচ!]

তবে এই প্রথম নয়, গত আগস্ট মাসেও বিহারের এই সারন জেলাতেই বিষমদের বলি হন অন্তত ১১ জন। এমনকী এই ঘটনায় দৃষ্টিশক্তিও হারান অনেকে।

এদিকে, ‘ড্রাই’ রাজ্যে ফের বিষমদে মানুষের প্রাণ হারানো নিয়ে বিধানসভায় তোপের মুখে পড়েন মুখ্যমন্ত্রী নীতীশ কুমার (CM Nitish Kumar)। এদিন বিধানসভা অধিবেশন শুরুর আগেই এই ঘটনা নিয়ে উত্তপ্ত হয় পরিস্থিতি। নীতীশকে প্রকাশ্যে ক্ষমা চাওয়ার দাবি তোলেন বিজেপি বিধায়করা। তাতেই মেজাজ হারান মুখ্যমন্ত্রী। পালটা বিজেপি বিধায়কদেরই ‘মাতাল’ বলে কটাক্ষ করেন। একটি ভিডিওতে নীতীশ কুমারকে বলতে দেখা যাচ্ছে, “কী হয়েছে? চুপ করে থাকুন। ওদের এখান বের করে দাও। তুমি মাতাল।” তাঁর এই মন্তব্যের জেরে আরও উত্তপ্ত হয় পরিস্থিতি। বিক্ষোভ দেখান বিজেপি বিধায়করা। 

[আরও পড়ুন: জানতেনই না তিনি গর্ভবতী! আচমকা মাঝআকাশে সন্তানের জন্ম দিলেন তরুণী]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement