shono
Advertisement

বাড়ি ও ফ্ল্যাটের মালিক, এসএসকেএমে ঢুকে চুরি করতে গিয়ে পাকড়াও ব্যবসায়ী

কেউ অভাবে চুরি করে, কেউ.... The post বাড়ি ও ফ্ল্যাটের মালিক, এসএসকেএমে ঢুকে চুরি করতে গিয়ে পাকড়াও ব্যবসায়ী appeared first on Sangbad Pratidin.
Posted: 05:53 PM Jun 28, 2018Updated: 07:18 PM Jun 28, 2018

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: এসএসকেএম হাসপাতালে চুরি। রেস্টরুম থেকে গায়েব চিকিৎসকের ব্যাগ। সিসিটিভি ফুটেজ দেখে অভিযুক্তকে ধরেও ফেলেছে পুলিশ। তদন্তকারীদের দাবি, অভিযুক্ত এ শহরের এক ধনী ব্যবসায়ী। তাঁর স্ত্রী আবার আইনজীবী! বুধবার রাতে রাজারহাটের ফ্ল্যাট থেকে দীনেশ আগরওয়াল নামে ওই ব্যক্তিকে গ্রেপ্তার করেছেন ভবানীপুর থানার পুলিশ।

Advertisement

[‘ডার্ক ওয়েব’ থেকে মাদক পাচার মহানগরে, পুলিশের জালে তিন কলেজ পড়ুয়া]

কেউ অভাবে চুরি করে, কেউ আবার স্বভাবে। এ শহরের তেমনই এক চোরকে ধরেছে পুলিশ। বাড়ি-ফ্ল্যাট, অভাব নেই কিছুরই। অথচ খোদ এসএসকেএম হাসপাতালের রেস্টরুম থেকে সে এক চিকিৎসকের ব্যাগ চুরি করে পালিয়েছিল বলে অভিযোগ। ওই চিকিৎসকের দাবি, ব্যাগে ল্যাপটপ-সহ একাধিক দামি সামগ্রী ছিল। ভবানীপুর থানায় অভিযোগ দায়ের করেন তিনি। হাসপাতালের সিসিটিভি ফুটেজ দেখে চোরকে শনাক্ত করে পুলিশ। বুধবার রাতে রাজারহাটের ফ্ল্যাট থেকে দীনেশ আগরওয়াল নামে এক ব্যক্তিকে গ্রেপ্তার করা হয়। পুলিশের দাবি, সিসিটিভি ফুটেজে স্পষ্ট দেখা গিয়েছে, রেস্টরুম থেকে ব্যাগ নিয়ে বেরিয়ে যাচ্ছে দীনেশ। ঘটনায় নিরাপত্তাহীনতায় ভুগছেন এসএসকেএম হাসপাতালের চিকিৎসকরা।

কিন্তু, কে এই দীনেশ আগরওয়াল? চুরি বা কেন করল সে? পুলিশ জানিয়েছে, এ শহরের এক ধনী ব্যবসায়ী দীনেশ। রাজারহাটে ফ্ল্যাট ও দমদমের নাগেরবাজারে বাড়ি রয়েছে তার। দীনেশের স্ত্রী আবার আইনজীবী। আর্থিক স্বচ্ছলতার অভাব নেই। কিন্তু, নিজের স্বভাব পালটে পারেনি ওই ব্যবসায়ী। এর আগেও একাধিকবার চুরির অভিযোগ ওঠেছে ব্যবসায়ীর বিরুদ্ধে। এবার সরকারি হাসপাতালে চুরি করতে গিয়ে হাতেনাতে ধরা পড়ে গেল সে।

[রাস্তায় পড়ে ক্ষতবিক্ষত দেহ, জোড়া খুনে চাঞ্চল্য কল্যাণীতে]

The post বাড়ি ও ফ্ল্যাটের মালিক, এসএসকেএমে ঢুকে চুরি করতে গিয়ে পাকড়াও ব্যবসায়ী appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement