shono
Advertisement

Breaking News

বিসর্জন-এর স্মৃতি উসকে ফিরছে আবির-জয়া জুটি

মুক্তি পেল তাঁদের নতুন ছবির ট্রেলার। The post বিসর্জন-এর স্মৃতি উসকে ফিরছে আবির-জয়া জুটি appeared first on Sangbad Pratidin.
Posted: 02:45 PM Jul 09, 2017Updated: 12:51 PM Aug 09, 2019

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আবির চট্টোপাধ্যায় ও জয়া আহসান। সম্প্রতি বাংলা ছবির অন্যতম সেরা জুটি। বিসর্জনে তাঁদের অনস্ক্রিন কেমিস্ট্রি রীতিমতো তাক লাগিয়ে দিয়েছিল দর্শকদের। আবারও বড়পর্দায় ফিরতে চলেছে এই জুটি। ছবির নাম ‘আমি জয় চ্যাটার্জ্জী’। তবে এই ছবিতে যে তাঁদের রসায়ন ‘বিসর্জন’-এর থেকে একেবারেই আলাদা তা বোঝা গেল সদ্য মুক্তি পাওয়া ছবির ট্রেলার দেখে।

Advertisement

[প্রয়াত অভিনেত্রী সুমিতা সান্যাল]

‘হ্যালো কলকাতা’, ‘ডামাডোল’ ও ‘এইট্টি নাইন’-এর পর আবারও ফিরছেন পরিচালক মনোজ মিশিগান। এবার সাইকোলজিকাল থ্রিলারকেই ছবির বিষয় হিসাবে বেছে নিয়েছেন তিনি। ‘আমি জয় চ্যাটার্জ্জী’ আসলে ব্যবসায়ী জয় চ্যাটার্জ্জীর গল্প। নাম ভূমিকায় দেখা যাবে অভিনেতা আবির চট্টোপাধ্যায়কে। যিনি স্বভাবে খুবই উদ্ধত। শুধু উদ্ধতই নয়, জয় আসলে খুবই স্বার্থপর। নিজের ব্যবসার বাইরে, নিজের উন্নতির বাইরে আর কোনও কিছুকেই গুরুত্ব দেন না তিনি। তাঁর কাছে তিনি নিজেই একমাত্র গুরুত্বপূর্ণ। এরকম একজন আত্মমগ্ন, আত্মকেন্দ্রিক জয় পাত্তা দেন না কারোর আবেগ, অনুভূতির। কিন্তু একদিন হঠাৎই হারিয়ে যান তিনি। কেউ কি তাঁকে অপরহণ করল, নাকি এমনিই গা ঢাকা দিলেন জয়? সেই তদন্তে নামে পুলিশ। পুলিশ অফিসারের চরিত্রে অভিনয় করেছেন শতাফ ফিগার। অন্যদিকে হারিয়ে যাওয়ার পরই জয় চ্যাটার্জ্জী  অনুভব করেন যে, আসলে ‘আমি’ ব্যাপারটা খুবই অস্থায়ী, খুব সহজেই একটা মানুষ হারিয়ে যেতে পারে। এই টানাপোড়েন নিয়েই দানা বেঁধেছে ছবির চিত্রনাট্য।

[শুটিং না করেই কেন ‘দ্য কপিল শর্মা শো’-এর সেট ছাড়লেন শাহরুখ?]

শুটিং হয়েছে কলকাতা ও সিকিমে। ছবির ট্রেলার দেখেই বাড়ছে প্রত্যাশা। এর আগেও থ্রিলারে দেখা গিয়েছে আবিরকে। তবে সেইসব ছবির থেকে যে বেশ আলাদা ‘আমি জয় চ্যাটার্জ্জী’, তার আঁচ পাওয়া গেল ছবির ট্রেলার থেকেই। তবে এ তো শুধু ট্রেলার, বড়পর্দায় ছবির অপেক্ষায় দর্শকরা।

The post বিসর্জন-এর স্মৃতি উসকে ফিরছে আবির-জয়া জুটি appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement