shono
Advertisement

অগ্নিদেবের হাত ধরে সুচিত্রা ভট্টাচার্যর ‘গহিন হৃদয়’ এবার বড়পর্দায়

দেখুন ঋতুপর্ণা-কৌশিক-দেবশংকরের এই ত্রিকোণ প্রেমের ঝলক। The post অগ্নিদেবের হাত ধরে সুচিত্রা ভট্টাচার্যর ‘গহিন হৃদয়’ এবার বড়পর্দায় appeared first on Sangbad Pratidin.
Posted: 07:21 PM May 07, 2018Updated: 07:36 PM May 07, 2018

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বছরের পর বছর ভাস্করের সঙ্গে সংসার করেছে সোহিনী। কত রূপই না দেখেছে তার। ঘরোয়া ভাস্কর, কেজো ভাস্কর, অনেক লোকের মাঝে ভাস্কর, পোশাকহীন ভাস্কর- কিন্তু কোনওদিন সেই অমোঘ টান অনুভব করেনি সে। কেবল সংসার করতে হয় বলেই করেছে। কিন্তু অনুপম! অনুপমের মধ্যে রয়েছে একটা অদ্ভুত আকর্ষণ। ওর চওড়া কাঁধ, গভীর চাহনি দেখলে বুকের ভিতরটা বারবার কেঁপে ওঠে সোহিনীর। ভেবেছিল ভাস্করের বন্ধন থেকে মুক্ত হয়ে অনুপমের সঙ্গেই বাকি জীবনটা কাটিয়ে দেবে। কিন্তু তা আর হল না। সোহিনী পারল না ক্যানসার আক্রান্ত মানুষটাকে ছেড়ে যেতে। সম্পর্কের এমন জটিল ছবি নিজের ‘গহিন হৃদয়’ উপন্যাসে তুলে ধরেছিলেন সুচিত্রা ভট্টাচার্য। সেই নামেই তাকে বড় পর্দায় তুলে ধরলেন পরিচালক অগ্নিদেব চট্টোপাধ্যায়।

Advertisement

[বলিউডে আরও এক বাঙালি পরিচালক, এবার পা রাখছেন সুমন ঘোষ[

নিজের ক্যামেরায় সম্পর্কের জটিলতার কথা বারবার তুলে ধরেন অগ্নিদেব। গত ছবি ‘ডার্ক চকোলেট’-এর ক্ষেত্রেও তেমনটাই করেছিলেন। দুই ভাষায় তৈরি হয়েছিল সে ছবি। মুখ্য ভূমিকায় ছিলেন মহিমা চৌধুরি, রিয়া সেন, মুমতাজ সরকার। এবার মৃত্যুর সামনে দাঁড়িয়ে সম্পর্কের পালটে যাওয়া সমীকরণ তুলে ধরতে চলেছেন। সোহিনীর চরিত্রে রয়েছেন ঋতুপর্ণা সেনগুপ্ত। আর ভাস্কর-অনুপমের চরিত্রে দেখা যাবে দেবশংকর হালদার ও কৌশিক সেনকে।

[হবু বরকে আলিঙ্গন করে মেহেন্দি অনুষ্ঠানে সোনমের নাচ, দেখুন ভিডিও]

 

The post অগ্নিদেবের হাত ধরে সুচিত্রা ভট্টাচার্যর ‘গহিন হৃদয়’ এবার বড়পর্দায় appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement