shono
Advertisement

স্বাধীনতা দিবসের আগে দেশাত্মবোধ উসকে দিল ‘প্যান্থার’-এর ট্রেলার

দেখুন ছবির ট্রেলার। The post স্বাধীনতা দিবসের আগে দেশাত্মবোধ উসকে দিল ‘প্যান্থার’-এর ট্রেলার appeared first on Sangbad Pratidin.
Posted: 04:47 PM Jul 24, 2019Updated: 02:23 PM Jul 25, 2019

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ফের অ্যাকশন হিরোর ভূমিকায় ফিরছেন জিৎ। ছবির নাম ‘প্যান্থার’। এর আগের ছবি ‘শেষ থেকে শুরু’-তে রোম্যান্টিক ইমেজে দেখা দিয়েছিলেন অভিনেতা। কিন্তু এবার রোম্যান্সের কাছে ঘেঁষেননি তিনি। ছবিটাই দেশাত্মবোধক। আর সেখানে এক আন্ডারকভার এজেন্টের ভূমিকায় অভিনয় করেছেন জিৎ। সম্প্রতি মুক্তি পেয়েছে ‘প্যান্থার’-এর ট্রেলার।

Advertisement

[ আরও পড়ুন: অসহিষ্ণুতা ইস্যুতে ফের সরব বিদ্বজ্জনরা, প্রধানমন্ত্রীকে চিঠি শ্যাম বেনেগাল-অপর্ণা সেনদের ]

ট্রেলার দেখে মনে হচ্ছে বেশ ভালরকম হোমওয়ার্ক করে ছবির চিত্রনাট্য লিখেছেন আয়ুষ্মান প্রত্যুষ ও প্রমিত। ট্রেলারে শুরু হয়েছে মুম্বইয়ের তাজ হোটেলে হামলা দিয়ে। এই একটা ঘটনাই বাস্তব। বাকি পুরোটাই কল্পনাশ্রিত। হোটেলে বিস্ফোরণের পর জঙ্গিগোষ্ঠী হিজবুল-আল-কায়দা বিস্ফোরণের দায় স্বীকার করে। সঙ্গে এও জানায় দলের চিফ ইয়াকুব হাবিবিকে ছাড়ানোর জন্যই তারা বিস্ফোরণ ঘটিয়েছে। হুমকি দেয়, ৭২ ঘণ্টার মধ্যে যদি তাদের নেতাকে ছাড়া না হয় তবে দেশজুড়ে যত বিস্ফোরণ হবে, তার দায় প্রশাসনের। এমন পরিস্থিতিতে গল্পে প্রবেশ হয়ে প্যান্থারের। জানা যায়, সে সেনাবাহিনীর সেরা আন্ডারকভার এজেন্ট। সেই মিশন হাতে নেয় প্যান্থার।

এরপরই ট্রেলারজুড়ে মারাকাটারি অ্যাকশন। সন্ত্রাসবাদ যে দেশে ক্যানসারের মতো ছড়িয়ে পড়ছে ট্রেলারে সেকথা শোনা যায় প্যান্থারের মুখে। সে এও বলে, সন্ত্রাসের কোনও জাত বা ধর্ম হয় না। সন্ত্রাসবীদের মাস্টারমাইন্ডরাই সংখ্যালঘু মানুষের মধ্যে ইনজেক্ট করে এই ধারণা ঢুকিয়ে দিচ্ছে, তাও ‘প্যান্থার’-এর ট্রেলারে স্পষ্ট। জিৎকে এই ছবিতে যোগ্য সঙ্গত দিয়েছেন শাশ্বত চট্টোপাধ্যায়। তবে তাঁর চরিত্রটি দেখলে মনে হতেই পারে এটি ‘বেবি’ ছবির অনুপম খেরের ছায়া অবলম্বনে তৈরি। তবে ট্রেলারে শ্রদ্ধা দাসের তেমন কোনও ভূমিকা নেই। ছবিতে তাঁর ভূমিকা কতটা, তা জানতে ৯ আগস্ট পর্যন্ত অপেক্ষা করতে হবে।

[ আরও পড়ুন: বাবরি মসজিদ ধ্বংসের কাহিনি নিয়ে তৈরি হচ্ছে আমিরের নয়া ছবি! ]

ছবিতে শাশ্বত চট্টোপাধ্যায়, জিৎ ও শ্রদ্ধা দাস ছাড়াও গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন রূপাঞ্জনা মিত্র ও সুদীপ বন্দ্যোপাধ্যায়। রূপাঞ্জনার চরিত্রটি প্রতিরক্ষা মন্ত্রীর। সুদীপ কোনও উচ্চপর্যায়ের কোনও অফিসারের ভূমিকায় অভিনয় করেছেন। এছাড়া রয়েছেন সৌরভ চক্রবর্তী, কাঞ্চন মিত্রের মতো অভিনেতাও। স্বাধীনতা দিবসের আগে দেশপ্রেম উসকে দিতে আয়ুষ্মান যে চেষ্টার কসুর করেননি, ট্রেলার দেখেই তার আন্দাজ পাওয়া যায়।

 

The post স্বাধীনতা দিবসের আগে দেশাত্মবোধ উসকে দিল ‘প্যান্থার’-এর ট্রেলার appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement