shono
Advertisement

শরীরী আবেদন আর অলৌকিকতার গল্প নিয়ে আসছে ‘রাগিনী এমএমএস রিটার্নস ২’

ট্রেলারে কিছুক্ষণের জন্য দেখা গিয়েছে সানি লিওনকে। The post শরীরী আবেদন আর অলৌকিকতার গল্প নিয়ে আসছে ‘রাগিনী এমএমএস রিটার্নস ২’ appeared first on Sangbad Pratidin.
Posted: 02:32 PM Dec 14, 2019Updated: 02:32 PM Dec 14, 2019

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ফিরছে রাগিনী। সানি লিওনের শরীরী আবেদন নিয়ে ফের হাজির ‘রাগিনী এমএমএস রিটার্নস’। ওয়েব সিরিজের প্রথম পর্ব নিয়ে দর্শকের প্রতিক্রিয়া ছিল ভালই। এবার মুক্তি পেল দ্বিতীয় পর্বের ট্রেলার।

Advertisement

‘রাগিনী এমএমএস রিটার্নস’ সিজন ২-এর গল্প একটু অন্যরকম। গল্পের মধ্যমণি অবশ্যই রাগিনী। একটি পোড়ো বাড়িতে যায় সে। বাড়ির এক রহস্য রয়েছে। সেটি উদঘাটন করতে চায় রাগিনী। এরপর ফ্ল্যাশব্যাকে চলে যায় গল্প। দেখা যায় বন্ধুদের নিয়ে ব্যাচেলার পার্টি করতে হোটেলে যায় গার্লস গ্যাং। কিন্তু হোটেলের ম্যানেজারের সঙ্গে জড়িয়ে পড়ে ওই দলেরই একটি মেয়ে। শুধু সে নয়, দলের অন্য সদস্যরাও সম্পর্কে জড়িয়ে পড়ে। কখনও আবার দুই মেয়ের মধ্যে তৈরি হয় সমকামী সম্পর্ক।

[ আরও পড়ুন: ‘তানহাজি’ নিষিদ্ধ করার দাবিতে দিল্লি হাই কোর্টে মামলা দায়ের, চিঠি গেল সেন্সর বোর্ডেও ]

এমন অবস্থায় তাদের হাতে আসে ওইজা বোর্ড। সবাই ঠিক করে প্ল্যানচেট করবে তারা। আর তার জন্য ওই ওইজা বোর্ডটি ব্যবহার করবে। এরপরই শুরু হয় গন্ডগোল। মেয়েদের ডাকে আত্মা এসে পৌঁছয় হোটেলে। শুরু হয় অলৌকিক সব কাণ্ডকারখানা। এর মধ্যে একটি শটে দেখানো হয় আত্মা প্রশ্ন করছে, ‘আবার এসছিস তুই?’ 

বোঝাই যাচ্ছে, দুই জন্মের কোনও যোগসূত্র দেখানো হবে ‘রাগিনী এমএমএস রিটার্নস’-এর দ্বিতীয় সিজনে। এর মধ্যে আবার জানা যায়, না জানিয়ে কোনও অন্তরঙ্গ দৃশ্যের এমএমএস বানালেই সমস্যা। অশরীরীর হাতে থেকে সেই ব্যক্তি পার পায় না। এদিকে সানি লিওনের সঙ্গেও শুরু হয় অলৌকিক কাণ্ডকারখানা।

এই সিজনে দু’ই নবাগতর সঙ্গে পরিচিত হবে দর্শক। একজন দিব্যা আগারওয়াল ও বরুণ সুদ। ট্রেলার লঞ্চে একতা কাপুর জানিয়েছেন, সানি লিওন ছাড়া এই দু’জনকেও প্রধান চরিত্রে অভিনয় করতে দেখা যাবে। বরং সানির উপস্থিতি এখানে অনেকটা ক্যামিও চরিত্রের মতো। ১৮ ডিসেম্বর শুরু হবে স্ট্রিমিং। জি ৫ ওয়েব প্ল্যাটফর্মে দেখা যাবে ‘রাগিনী এমএমএস রিটার্নস ২’৷

[ আরও পড়ুন: বালাকোট এয়ারস্ট্রাইকের ঘটনা এবার বড়পর্দায়, পরিচালক কে জানেন? ]

The post শরীরী আবেদন আর অলৌকিকতার গল্প নিয়ে আসছে ‘রাগিনী এমএমএস রিটার্নস ২’ appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার