shono
Advertisement

‘গুলদস্তা’র ট্রেলারে নারী মনের না বলা কাহিনি ফুটিয়ে তুললেন স্বস্তিকা-অর্পিতা

পুজোর মরশুমেই মুক্তি পাবে ছবিটি। তার আগে দেখে নিন ট্রেলার।
Posted: 09:00 PM Oct 07, 2020Updated: 09:00 PM Oct 07, 2020

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: নারী। সমাজের যে স্তরেই তাঁর অবস্থান হোক লড়াই-ই যেন জীবনের সমার্থক হয়ে দাঁড়ায়। এই লড়াই বাইরে থেকে দেখার এলেম অনেকের থাকে না। নারীর গহন মনেই কুরুক্ষেত্রের যুদ্ধক্ষেত্র। যেখানে প্রতিনিয়ত ন্যায়-অন্যায়ের দ্বন্দ্ব চলতে থাকে। এই দ্বন্দ্বই ফুটে উঠেছে পরিচালক অর্জুন দত্তর (Arjunn Dutta) নতুন ছবিতে। টলিউডের তিন নারীকে এক ‘গুলদস্তা’য় সাজিয়েছেন পরিচালক। পুজোর মরশুমেই মুক্তি পাবে স্বস্তিকা মুখোপাধ্যায়, অর্পিতা চট্টোপাধ্যায় এবং দেবযানী চট্টোপাধ্যায় অভিনীত ছবিটি। বুধবার প্রকাশ্যে এল ট্রেলার।

Advertisement

 

[আরও পড়ুন: জামিন পেলেও রিয়ার উপর কড়া নজর আদালতের! অভিনেত্রীকে মানতে হবে এই ৮ শর্ত]

পুজো রিলিজের ভিড়ে নতুন সংযোজন অর্জুন দত্ত পরিচালিত ‘গুলদস্তা’। কাহিনি এবং চিত্রনাট্য অর্জুনেরই। ছবিতে স্বস্তিকার (Swastika Mukherjee) চরিত্রের নাম ডলি। শ্রীরূপার চরিত্রে অভিনয় করেছেন অর্পিতা চট্টোপাধ্যায় (Arpita Chatterjee)। আর দেবযানী চট্টোপাধ্যায় (Debjani Chatterjee) রয়েছেন রেণুর চরিত্রে। সমাজের এই তিন স্তরের মহিলার লড়াইয়ের কাহিনিই তুলে ধরা হয়েছে ছবিতে। ‘গুলদস্তা’য় অর্পিতার স্বামী অর্ণবের চরিত্রে অভিনয় করছেন ঈশাণ মজুমদার। দেবযানী ওরফে রেণুর স্বামীর চরিত্রে রয়েছেন অভিজিৎ গুহ। রেণুর ছেলের ভূমিকায় অভিনয় করেছেন অনুভব কাঞ্জিলাল। এছাড়াও গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন অনুরাধা মুখোপাধ্যায়, বর্ষীয়ান অভিনেত্রী ছন্দা করাঞ্জি চট্টোপাধ্যায়। ছবির সংগীতের দায়িত্বে ছিলেন সৌম্য ঋত।

নিজের প্রথম ছবি ‘অব্যক্ত’তেও সম্পর্কের কাহিনি দেখিয়েছিলেন অর্জুন। সেখানে মা ও ছেলের সম্পর্কের টানাপোড়েন ফুটিয়ে তুলেছিলেন অর্পিতা চট্টোপাধ্যায় এবং অনুভব কাঞ্জিলাল। দর্শকদের প্রশংসা পেয়েছিল ৩১ জানুয়ারি মুক্তি পাওয়া ছবিটি। গুরুত্বপূর্ণ ভূমিকায় ছিলেন আদিল হুসেনও। এবারে নারী চরিত্রদের কাহিনি তুলে ধরেছেন পরিচালক। আর তা রিলিজ করছেন পুজোর মরশুমেই। ২১ অক্টোবর মুক্তি পাবে ‘গুলদস্তা’। একই দিনে মুক্তি পাবে কোয়েল মল্লিক অভিনীত সৌকর্য ঘোষাল পরিচালিত ‘রক্ত রহস্য’। সেই ছবির ট্রেলারও বুধবারই মুক্তি পেয়েছে।

[আরও পড়ুন: সন্তানকে খুঁজে পেতে মরিয়া কোয়েল! দেখুন ‘রক্ত রহস্য’ ছবির নতুন ট্রেলার]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement