shono
Advertisement

মৃত্যুবার্ষিকীর আগেই পর্দায় ফিরছেন ইরফান, প্রকাশ্যে ‘দ্য সং অফ স্কর্পিয়ানস’-এর ট্রেলার

কবে মুক্তি পাচ্ছে ছবিটি?
Posted: 02:36 PM Apr 19, 2023Updated: 03:02 PM Apr 19, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: তিনটে বছর কেটে গেল। ক্যামেরার সামনে হাসিমুখে থাকা মানুষটা আর নেই। ইরফান খান (Irrfan Khan)। এই নামের স্মৃতিকে সম্বল করেই প্রকাশিত হল ‘দ্য সং অফ স্কর্পিয়ানস’ (The Song of Scorpions) সিনেমার ট্রেলার। ইরফানের তৃতীয় মৃত্যুবার্ষিকীর ঠিক আগেই মুক্তি পাবে ছবিটি।

Advertisement

শোনা গিয়েছে, ২০১৫ সালে এই ছবিটির শুটিং করেছিলেন ইরফান। ২০১৭ সালে সুইজারল্যান্ডের লোকার্নো ফিল্ম ফেস্টিভ্যালে হয় ছবির প্রিমিয়ার। ভারতে বহু আগেই ছবিটি মুক্তি পাওয়ার কথা ছিল। কিন্তু হয়ে ওঠেনি। প্রবাসী ভারতীয় অনুপ সিংয়ের পরিচালনায় তৈরি হয়েছে ‘দ্য সং অফ স্কর্পিয়ানস’। ছবিতে আদম নামের রাজস্থানি উট ব্যবসায়ীর চরিত্রে অভিনয় করেছিলেন ইরফান। যে নুরান নামের এক উপজাতির মহিলার প্রেমে পড়ে যায়।

[আরও পড়ুন: অ্যাকশনের ডাবল ধামাকা! ‘টাইগার ভার্সেস পাঠান’-এর থিম ভিডিওতে দুরন্ত শাহরুখ-সলমন]

ছবিতে নুরানের ভূমিকায় অভিনয় করেছেন ইরানি অভিনেত্রী গোলশিফতে ফারহানি (Golshifteh Farahani)। শোনা যায়, ফরাসি ম্যাগাজিনের জন্য নগ্ন ফটোশুট করায় ইরানে অভিনেত্রীর প্রবেশ নিষিদ্ধ। তবে হলিউডে দিব্যি কাজ করছেন তিনি। ‘এক্সট্র্যাকশন ২’ সিনেমায় স্ক্রিন শেয়ার করেছেন হলিউড হার্টথ্রব ক্রিস হেমসওয়ার্থের সঙ্গে।

২৮ এপ্রিল ইরফান খানের তৃতীয় মৃত্যুবার্ষিকীর ঠিক আগের দিন সিনেমা হলে মুক্তি পাবে ‘দ্য সং অফ স্কর্পিয়ানস’। ইরফান, গোলশিফতে ছাড়াও এ ছবিতে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন তিলোত্তমা সোম, শশাঙ্ক অরোরা, সারা অর্জুন ও শেফালি ভূষণ।

[আরও পড়ুন: বড় বাড়ির নামে গাছ কাটার ফল তীব্র গরম! মেয়রের কাছে বিশেষ আরজি ‘নাজেহাল’ লোপামুদ্রার]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement