shono
Advertisement

টানটান থ্রিলার গল্পে বিদ্যা বালান ও শেফালি শাহর যুগলবন্দি, দেখুন ‘জলসা’র ট্রেলার

প্রথমে এই ছবিতে অভিনয়ের প্রস্তাব ফিরিয়ে দিয়েছিলেন বিদ্য়া। কিন্তু কেন?
Posted: 05:23 PM Mar 09, 2022Updated: 05:23 PM Mar 09, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: একদিকে বিদ্যা বালান, অন্যদিকে শেফালি শাহ। দুই পাওয়ার হাউস অভিনেত্রী এক ছবিতে। মার্চ মাসেই আমাজন প্রাইম ভিডিওয় মুক্তি পাচ্ছে নতুন ছবি ‘জলসা’ (Jalsa)। বুধবার প্রকাশ্যে এল ট্রেলার।

Advertisement

 

ছবিতে মায়া নামের প্রভাবশালী সাংবাদিকের ভূমিকায় অভিনয় করেছেন বিদ্যা বালান (Vidya Balan)। রুকসানার চরিত্রে রয়েছেন শেফালি শাহ (Shefali Shah)। ট্রেলার দেখে যা মনে হচ্ছে সেই অনুযায়ী, সাসপেন্স ড্রামা হতে চলেছে নতুন এই ছবি। দুর্ঘটনায় এক তরুণীর মৃত্যুকে কেন্দ্র করে ঘনায় রহস্য। সেই রহস্যের জাল সময়ের সঙ্গে সঙ্গে আরও গাঢ় হতে থাকে।

সুরেশ ত্রিবেণীর পরিচালনায় এই ছবিতে অভিনয় করেছেন বিদ্যা এবং শেফালি।  দুই অভিনেত্রী ছাড়াও গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন রোহিনী হাত্তাংড়ি, মানব কউল, সূর্য কাশীভাটলা, কশিস রিজওয়ান, শাফিন প্যাটেল, বিধাত্রী বান্দি এবং মহম্মদ ইকবাল খান। 

[আরও পড়ুন: বলিউডে ‘পুষ্পা’ খ্যাত রশ্মিকা মান্দানা, সিদ্ধার্থের সঙ্গে জুটি বেঁধে অভিনেত্রীর ‘মিশন মজনু’]

প্রথমে মায়ার চরিত্রে অভিনয় করতে রাজি হননি বিদ্যা বালান। ছবির ট্রেলার লঞ্চে এই তথ্য ফাঁস করেন নায়িকা। জানান, এতদিন যে ধরনের চরিত্রে অভিনয় করেছেন তার থেকে এক্কেবারেই আলাদা মায়ার চরিত্রে।  এমন চরিত্রে যে তিনি অভিনয় করতে পারবেন তা প্রথমে ভাবতেই পারেননি তিনি। সেই কারণেই পরিচালক সুরেশের প্রস্তাব ফিরিয়ে দেন। 

পরে অতিমারীর সময় নতুন করে সিনেমার চিত্রনাট্য লেখেন সুরেশ। তা নিয়ে ফের বিদ্যার কাছে যান। তখন বিদ্যা অভিনয় করতে রাজি হন। পরিচালকের উপর ভরসা রেখেই ‘জলসা’য় অভিনয় করতে রাজি হয়েছেন বিদ্যা। তাঁর সঙ্গে শেফালির বেশ কয়েকটি রোমহর্ষক দৃশ্য রয়েছে। বিদ্যার মতো অভিনেত্রীর সঙ্গে অভিনয় করতে খুশি অভিনেত্রী। আগামী ১৮ মার্চ আমাজন প্রাইম ভিডিওয় (Amazon Prime Video) মুক্তি পাবে ‘জলসা’। 

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by amazon prime video IN (@primevideoin)

[আরও পড়ুন: অন্তঃসত্ত্বা বিপাশা বসু! নৈশভোজে যাওয়ার ভিডিও প্রকাশ্যে আসতেই জল্পনা তুঙ্গে]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement