shono
Advertisement

যৌনতা কি মানসিক সম্পর্কের চেয়েও গুরুত্বপূর্ণ? উত্তর দেবে ‘FINALLY ভালোবাসা’

নেটদুনিয়ায় সাড়া জাগিয়েছে ছবির ট্রেলার৷ The post যৌনতা কি মানসিক সম্পর্কের চেয়েও গুরুত্বপূর্ণ? উত্তর দেবে ‘FINALLY ভালোবাসা’ appeared first on Sangbad Pratidin.
Posted: 04:41 PM Jan 17, 2019Updated: 04:41 PM Jan 17, 2019

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: যৌনতা কি ভালবাসার চেয়েও বেশি গুরুত্বপূর্ণ? এই প্রশ্নের সঠিক উত্তর পাওয়া খুবই কঠিন৷ কিন্তু সেই কঠিন প্রশ্নেরই উত্তর দেবে অঞ্জন দত্তের ‘FINALLY ভালোবাসা’৷ বুঝতে পারলেন না তো? হেয়ালি ছেড়ে এবার নয় আসল কথাতেই আসা যাক৷ ‘আমি আসব ফিরে’-এর পর আবারও ছবি উপহার দিতে চলেছেন পরিচালক৷ নতুন ছবির ট্রেলার ইতিমধ্যেই সাড়া জাগিয়েছে নেটদুনিয়ায়৷

Advertisement

[আবারও বড়পর্দায় ফিরতে চলেছে জিৎ-কোয়েলের রোমান্স]

তিনটে ভিন্ন ভালবাসার গল্প। তাদেরকেই এক সূত্রে বেঁধেছেন পরিচালক অঞ্জন দত্ত। সেই গল্পগুলিই প্রেক্ষাপট হয়ে উঠেছে ‘FINALLY ভালোবাসা’-এর৷ প্রথম গল্পে দর্শকদের সঙ্গে পরিচয় হবে ক্রমাগত স্বাধীনতা খোঁজা এক মহিলার। এক ধনী ব্যবসায়ীর স্ত্রী হয়েও কার্যত তিনি কাটাচ্ছেন বন্দিদশা। ব্যবসায়ীর চরিত্রে অভিনয় করেছেন অরিন্দম শীল। তাঁর স্ত্রী রাইমা সেন৷ স্ত্রীকে মারধর করতে অভ্যস্ত অরিন্দম। স্ত্রীর সঙ্গে যৌনতা ছাড়া, মানসিক কোনও সম্পর্ক নেই তাঁর৷ অরিন্দমের সহকারীর ভূমিকায় দেখা যাবে অর্জুন চক্রবর্তীকে। যিনি রাইমাকে ওই বন্দি দশা থেকে মুক্তি পেতে সাহায্য করেন।

দ্বিতীয় গল্পটির পুরোটাই শুটিং হয়েছে পাহাড়ে৷ এক মৃত্যপথযাত্রী বন্ধু খোঁজার গল্প৷ অভিনেতা হতে চান ওই মৃত্যুপথযাত্রী৷ কিন্তু অসুস্থতার কারণে সেই স্বপ্ন তাঁর হয়তো অধরাই থেকে যায়। অধরা স্বপ্নই প্রতি পদক্ষেপে ব্যর্থতার দুঃখ দেয় তাঁকে৷ এই চরিত্রে অভিনয় করেছেন অনির্বাণ ভট্টাচার্য। সুপ্রভাত দাস রয়েছেন একটি চরিত্রে। তৃতীয় গল্পে ভালবাসা খুঁজে ফেরে এক হারিয়ে যাওয়া মেয়ে। যে মেয়েটি বাড়ি থেকে বেরিয়ে গিয়ে ভালবাসার মানুষকে খুঁজছেন৷ এই চরিত্রে অভিনয় করেছেন সৌরসেনী মৈত্র। অঞ্জন দত্তকেও দেখা যাবে একটি বিশেষ ভূমিকায়।

[কুকুর খুনের প্রতিবাদে অভিনেত্রী মিমির পোস্ট ঘিরে সোশ্যাল মিডিয়ায় ঝড়]

সামাজিক বাধা রয়েছে এমন সব সম্পর্কে ভালবাসা বুনবে এই ছবি। ভালবাসার আসল মানে খুঁজবে চরিত্ররা। নানা বাঁকে তৈরি হবে নাটকীয় মোড়৷ আগামী ৮ ফেব্রুয়ারি মুক্তি পাবে এই ছবি। অঞ্জন দত্তের ‘আমি আসব ফিরে’ ছবিটি সেভাবে মনে ধরেনি দর্শকদের৷ ‘FINALLY ভালোবাসা’ আদৌ কতটা দর্শকদের মন ছুঁয়ে যায়, সেটাই এখন দেখার৷

The post যৌনতা কি মানসিক সম্পর্কের চেয়েও গুরুত্বপূর্ণ? উত্তর দেবে ‘FINALLY ভালোবাসা’ appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement