shono
Advertisement

ভাটপাড়ার পরিচারিকা বৃদ্ধার অ্যাকাউন্টে কোটি টাকার লেনদেন! হতবাক পরিবার ও পড়শিরা

লেনদেনের তথ্য পেতে বৃদ্ধার বাড়িতে রাঁচি পুলিশ।
Posted: 08:48 PM Sep 08, 2022Updated: 08:48 PM Sep 08, 2022

অর্ণব দাস, বারাকপুর: পরিচারিকার কাজ করে এবং বিধবাভাতার টাকায় কোনও মতে চলে সংসার। আচমকা সেই বৃদ্ধার ব্যাংক অ্যাকাউন্টে কিনা কোটি টাকার লেনদেন! এমনই অভিযোগে ভাটপাড়ার (Bhatpara) বাসিন্দা সুশীলা কাহারের বাড়িতে ঝাড়খণ্ডের রাঁচি থেকে এল পুলিশ। ঘটনাটি জানাজানি হতেই বুধবার ব্যাপক চাঞ্চল্য ছড়ায় ভাটপাড়ার গুপ্তার বাগান এলাকায়। এবিষয়ে রাচি পুলিশের তরফে কোন প্রতিক্রিয়া মেলেনি। তবে গোটা অভিযোগ অস্বীকার করে ঘটনার সঙ্গে যুক্তদের শাস্তির দাবি জানিয়েছে পরিবার।

Advertisement

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, ভাটপাড়া পুরসভার ১৭ নম্বর ওয়ার্ডের গুপ্তার বাগান এলাকার বাসিন্দা বছর আটষট্টির সুশীলা কাহার। তিনি ভাড়া বাড়িতে থাকেন। বছর ১৫ আগে তাঁর স্বামী মারা গিয়েছেন। বৃদ্ধার তিন ছেলে। তিনজনেই জুটমিল কর্মী। সুশীলাদেবী নিজে পরিচারিকার কাজ করেন। এছাড়াও বিধবাভাতার যে টাকা পান, তাতে কোনও সংসার চলে। বৃহস্পতিবার তাঁর বাড়িতেই রাচি থেকে আসে পুলিশ।

[আরও পড়ুন: NEET’তে বাংলার মেয়ের জয়জয়কার, মহিষাদলের দেবাঙ্কিতার সাফল্যে উচ্ছ্বসিত পরিবার]

পরিবার সূত্রে জানা গিয়েছে, পুলিশ গিয়ে জানায় সুশীলাদেবীর ব্যাংক অ্যাকাউন্টে ১ কোটি ৮০ লক্ষ টাকার লেনদেন হয়েছে। এই সংক্রান্ত বিষয় পুলিশ তদন্তের জন্য সুশীলা দেবীর সঙ্গে কথা বলে চলে যান। আর এই ঘটনা জানাজানি হতেই এলাকায় চাঞ্চল্য ছড়ায়। এবিষয়ে সুশীলা কাহার বলেন, “রাঁচি থেকে পুলিশ এসে বলে আমার নৈহাটির একটি রাষ্ট্র ব্যাংকের অ্যাকাউন্টে এক কোটি ৮০ লক্ষ টাকা লেনদেন হয়েছে। এই অ্যাকাউন্ট আমি বহুদিন ব্যবহার করি না। বিধবা ভাতার টাকা আমার অন্য একটি রাষ্ট্র ব্যাংকে আসে। আমি লোকের বাড়িতে পরিচারিকার কাজ করি। এত টাকা আমার অ্যাকাউন্টে কীভাবে লেনদেন হল, আমি নিজেই জানি না। ঘটনা শুনে অবাকও হয়েছি এবং ভয়ও লাগছে। যারা এই কাজটা করুক তাদের উপযুক্ত শাস্তির দাবি জানাচ্ছি।”

[আরও পড়ুন: কলকাতার কর্মী সম্মেলনে গরহাজির জঙ্গিপুরের তৃণমূল বিধায়ক, দলের সঙ্গে বাড়ছে দূরত্ব?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement