shono
Advertisement

টাকা না দিলে নগ্ন ছবি ভাইরাল করে দেব! হোয়াটসঅ্যাপে হুমকি অভিনেত্রী তৃণা সাহাকে

ঠিক কী ঘটেছে?
Posted: 09:42 AM Feb 10, 2023Updated: 09:43 AM Feb 10, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: একদিকে টলিপাড়া জুড়ে নীলের সঙ্গে সম্পর্কের ভাঙন নিয়ে গুঞ্জন। তৃণা সাহা (Trina Saha) এই গুঞ্জনকে অবশ্য পাশ কাটিয়েছেন। তবে এবার নতুন এক ঝামেলায় পড়লেন তিনি। যা নিয়ে রীতিমতো দুশ্চিন্তায় টেলিপর্দার গুনগুন। বৃহস্পতিবার সংবাদমাধ্যমে তৃণা জানিয়েছেন, হোয়াটসঅ্য়াপে তাঁর নগ্ন ছবি ভাইরাল করে দেওয়ার হুমকি দেওয়া হয়েছে!

Advertisement

তা ঠিক কী ঘটেছে?

তৃণা জানিয়েছেন, বৃহস্পতিবার সকালে তিনি একটি ফোন পান। তাঁকে বলা হয় এক ব্যক্তি তাঁর নামে লোন নিয়েছে। আর লোন নেওয়ার পর এমার্জেন্সি নম্বর হিসেবে তাঁর ফোন নম্বরও দেওয়া হয়। যার থেকে ১২,৩৬৩ টাকা লোন নেওয়া হয়েছে সে তৃণাকে ফোন করে জানায় টাকাটা অভিনেত্রীকেই দিতে হবে। আর সেই টাকা ফেরত না দিলে লোন নেওয়া ব্যক্তির ‘নগ্ন ছবি’ ফেসবুকে ভাইরাল করা হবে।

[আরও পড়ুন: ‘পাঠান’, ‘টাইগারে’র পর বলিউডে আরও এক স্পাই থ্রিলার, ছবি পরিচালনার দায়িত্বে অনুরাগ বসু!]

তৃণার কথায়, কীভাবে ফোন নম্বর এভাবে ছড়িয়েছে জানি না। যে ব্যক্তি ফোন করেছে বা যে নামে লোন নেওয়া হয়েছে তাঁদেরকে চেনেনও না। থানায় অভিযোগ দায়ের করার কথাও ভাবছেন তৃণা।

আপাতত, স্টার জলসার নতুন ধারাবাহিক বালিঝড়ের শ্যুট করছেন তৃণা। যেখানে তাঁর সঙ্গে দেখা যাবে কৌশিক রায় ও স্নেহাশিষ রায়কে। চলতি সপ্তাহ থেকেই শুরু হচ্ছে এই ধারাবাহিক। তার আগে এই বিপত্তি নিয়ে স্বাভাবিকভাবেই দুশ্চিন্তায় তৃণা।

[আরও পড়ুন:  অসুস্থ প্রভাস, সেই কারণেই কি পিছিয়ে গেল কৃতীর সঙ্গে বাগদান?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement