shono
Advertisement

পূজালি পুরসভার তৃণমূল কাউন্সিলরকে ধারালো অস্ত্রের কোপ, আটক ২

আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে ভরতি করা হয়েছে কাউন্সিলরকে। The post পূজালি পুরসভার তৃণমূল কাউন্সিলরকে ধারালো অস্ত্রের কোপ, আটক ২ appeared first on Sangbad Pratidin.
Posted: 01:28 PM Jun 27, 2020Updated: 01:37 PM Jun 27, 2020

সুরজিৎ দেব, ডায়মন্ডহারবার: দুষ্কৃতীদের ধারালো অস্ত্রের আঘাতে গুরুতর জখম পূজালির তৃণমূল কাউন্সিলর। শনিবার সকালে দক্ষিণ ২৪ পরগনার বজবজের পূজালি পুরসভার ৩ নম্বর ওয়ার্ডের তৃণমূল কাউন্সিলর আক্রান্ত হন। পিছন থেকে তাঁকে ধারালো অস্ত্রের কোপ মারা হয় বলে অভিযোগ। গুরুতর আহত অবস্থায় তাঁকে বজবজের একটি বেসরকারি হাসপাতালে ভরতি করা হয়েছে। এই ঘটনায় এলাকায় ব্যাপক চাঞ্চল্য তৈরি হয়েছে। ঘটনায় দু’জনকে আটক করেছে পুলিশ।

Advertisement

শনিবার সকালে পাড়ার চায়ের দোকানে চা খাচ্ছিলেন পূজালি পুরসভার ৩ নম্বর ওয়ার্ডের তৃণমূল কংগ্রেস কাউন্সিলর চিন্ময় বারুই। সেখানে তাঁর ওয়ার্ডেরই বাসিন্দা অংশুমান দাসের সঙ্গে কথা বলছিলেন তিনি। অংশুমানবাবু জানান তাঁর ভাই অনিন্দ্য দাস অসুস্থ। তাই চিন্ময়বাবুকে তিনি বাড়িতে ভাইকে দেখে, প্রয়োজন পড়লে হাসপাতালে ভরতি করানোর অনুরোধ জানান। অংশুমানবাবুর অনুরোধ রেখে কাউন্সিলর তাঁর বাড়িতে যান। অনিন্দ্যকে দেখে যখন বাড়ির বাইরে বেরিয়ে আসছিলেন, তখনই অনিন্দ্য তাঁকে পিছন থেকে ধারালো অস্ত্রের কোপ মারেন বলে অভিযোগ। রক্তাক্ত অবস্থায় কাউন্সিলরকে উদ্ধার করে বজবজের একটি বেসরকারি হাসপাতালে ভরতি করা হয়েছে। তাঁর অবস্থা আশঙ্কাজনক।

[ আরও পড়ুন: জনতা না সরিয়েই হাতি তাড়াতে গুলি! ডুয়ার্সে জখম দাদু-নাতনি, বনদপ্তরের ভূমিকায় প্রশ্ন ]

এদিকে কাউন্সিলরের ওপর এই আচমকা হামলার ঘটনায় এলাকায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে। ঘটনার পিছনে স্থানীয় বাসিন্দারা কেউ কেউ রাজনীতির গন্ধ পাচ্ছেন। পূজালি পুরসভার চেয়ারম্যান তাপস বিশ্বাস অবশ্য এখনও পর্যন্ত এই ঘটনায় কোনও রাজনৈতিক দলকেই দায়ি করেননি। তিনি জানান, কাউন্সিলরের ওপর এই হামলার ঘটনা কেন ঘটল, তা এখনও অজানা। গোটা ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। এই ঘটনায় অভিযুক্ত অনিন্দ্য ও বিপ্লব হাজরা নামে দু’জনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে।

[ আরও পড়ুন: সকালে উধাও চাবি, রাতে লুঠ, তৃণমূল বিধায়কের বাড়িতে চুরির ঘটনায় প্রশ্নের মুখে নিরাপত্তা ]

The post পূজালি পুরসভার তৃণমূল কাউন্সিলরকে ধারালো অস্ত্রের কোপ, আটক ২ appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার