shono
Advertisement

রণবীরের সঙ্গে যৌনদৃশ্য দেখে মা-বাবার প্রতিক্রিয়া কী, জবাব দিলেন তৃপ্তি দামরি

'অ্যানিম্যাল' ছবিতে অভিনেত্রীর স্বল্প উপস্থিতিই সাড়া ফেলেছে।
Posted: 02:49 PM Dec 10, 2023Updated: 02:51 PM Dec 10, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: তৃপ্তি দিমরি। এই মুহূর্তে তিনি ‘ন্যাশনাল ক্রাশ’। ‘লায়লা মজনু’, ‘কালা’, ‘বুলবুল’-এও মুগ্ধ করেছিলেন অভিনেত্রী। কিন্তু ‘অ্যানিম্যাল’ ছবিতে তাঁর স্বল্প উপস্থিতিই যেন আগুন ধরিয়েছে বহু যুবকের হৃদয়ে। রণবীর কাপুরের সঙ্গে তাঁর ঘনিষ্ঠতার দৃশ্য ঘিরে শোরগোল। কিন্তু এই দৃশ্য দেখে কী প্রতিক্রিয়া ছিল নায়িকার মা-বাবার? সেকথা এক সাক্ষাৎকারে জানিয়েছেন তৃপ্তি।

Advertisement

ছবির একটি দৃশ্যে রণবীরের সঙ্গে নগ্ন হয়ে অভিনয় করতে হয়েছিল তাঁকে। এক বিনোদনমূলক ওয়েবসাইটের সঙ্গে কথা বলার সময় তৃপ্তি জানিয়েছেন, এমন দৃশ্যে মেয়েকে দেখে চমকে উঠেছিলেন তাঁর অভিভাবকরা। অভিনেত্রীর কথায়, ”আমার মা-বাবা কিছুটা হতভম্ব হয়ে গিয়েছিলেন। তাঁরা বলেছেন, ‘আমরা এমন কিছু কোনও সিনেমায় কখনও দেখিনি। আর তুমি সেটাই করেছ!’ দৃশ্যটির ধাক্কা সামলাতে তাঁদের সময় লেগেছিল। তবে তাঁরা এটা মেনেও নিয়েছেন। কিন্তু জানিয়েছেন, অভিভাবক হিসেবে কেমন প্রতিক্রিয়া তাঁদের হয়েছে।”

[আরও পড়ুন: আইবুড়ো ভাতের সাজে বিশেষ চমক দর্শনার, সৌরভের ব্যাচেলর্স পার্টির সঙ্গী কারা?]

মা-বাবার এমন প্রতিক্রিয়ায় কী জবাব মেয়ের? তৃপ্তি দামরি (Tripti Dimri) জানাচ্ছেন, ”আমি ওঁদের বলেছি, আমি কোনও অন্যায় করিনি। এটা আমার কাজ। আর আমি সেটা নিরাপদ ও আরামদায়ক ভাবেই করেছি। আমার এতে কোনও সমস্যাই হয়নি। আমি একজন অভিনেত্রী এবং নিজের চরিত্রের প্রতি একশো শতাংশ সৎ থেকে কাজটা করেছি।”

এর আগেও ওই দৃশ্যটি নিয়ে মুখ খুলেছিলেন তৃপ্তি। জানিয়েছিলেন, ” বুলবুল ছবির ধর্ষণের দৃশ্যে অভিনয় করার থেকে অ্যানিম্যালের (Animal) দৃশ্যে অভিনয় করা সহজ ছিল। নগ্নদৃশ্যের শুটিং করার সময়, ঘরে শুধু রণবীর, আমি, পরিচালক আর ক্যামেরাম্যানই ছিলাম। বার বারই রণবীর আমার কাছে জানতে চেয়েছিল, আমি ঠিক আছি কিনা।”

[আরও পড়ুন: ‘অ্যানিম্যাল ক্লাসিক ছবি হয়ে গিয়েছে’, রণবীরদের বিরাট সার্টিফিকেট আল্লু অর্জুনের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement