shono
Advertisement

দুর্গাপ্রতিমার সামনে আগ্নেয়াস্ত্র হাতে বিপ্লব দেবের ছেলে, ভাইরাল ছবিতে বাড়ছে বিতর্ক

ত্রিপুরার মুখ্যমন্ত্রী ও বিজেপি সরকারের সমালোচনায় সরব হয়েছে বিরোধীরা। The post দুর্গাপ্রতিমার সামনে আগ্নেয়াস্ত্র হাতে বিপ্লব দেবের ছেলে, ভাইরাল ছবিতে বাড়ছে বিতর্ক appeared first on Sangbad Pratidin.
Posted: 05:45 PM Oct 12, 2019Updated: 05:45 PM Oct 12, 2019

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দুর্গাপ্রতিমার সামনে দাঁড়িয়ে ত্রিপুরার মুখ্যমন্ত্রীর ছেলে। হাতে কার্বাইন ও লাইট মেশিনগান। ফেসবুকে সম্প্রতি ভাইরাল হওয়া দু’টি ছবি নিয়ে উত্তাল ত্রিপুরার রাজনৈতিক মহল। সরব হয়েছে বিরোধীরাও। মুখ‌্যমন্ত্রীর ছেলে কীভাবে হাতে অস্ত্র পেলেন, তা নিয়ে প্রশ্ন তুলেছে তারা। এই বিষয়ে তদন্ত করারও দাবি জানিয়েছে কংগ্রেস।

Advertisement

[আরও পড়ুন: শান্তি ফেরার মুখেই ফের আতঙ্ক, শ্রীনগরে গ্রেনেড হামলায় জখম অন্তত ৭]

এরই মধ্যে শুক্রবার জানা গেল, ত্রিপুরার মুখ্যমন্ত্রী বিপ্লব দেবের ছেলে আরিয়ান দেব অস্ত্র হাতে ওই ছবি কোথায় তুলেছিলেন। ঘটনাস্থল ছিল ত্রিপুরা স্টেট রাইফেলসের সাত নম্বর ব্যাটালিয়নের সদর দপ্তর আগরতলাতে। সেখানে বিজয়া দশমীর দিন আমন্ত্রণ জানানো হয়েছিল মুখ্যমন্ত্রীর স্ত্রী নীতি দেবকে। তিনি একটি স্বেচ্ছাসেবী সংস্থার সম্পাদক পদে রয়েছেন। সেই হিসেবে তাঁকে ‘দশেরা’অনুষ্ঠানে আমন্ত্রণ জানানো হয়েছিল।

[আরও পড়ুন:প্লাস্টিক হাতে প্লাস্টিকমুক্তির বার্তা! মমল্লপুরমে মোদিকে দেখে সমালোচনা নেটিজেনদের]

দেশের জন্য শহিদ হওয়া জওয়ানদের স্মৃতিতে ওই অনুষ্ঠানের আয়োজন করেছিল ত্রিপুরা স্টেট রাইফেলস। সেখানে ব্যাটালিয়নের সদস্য এবং তাঁদের পরিবারের সদস্যদের সঙ্গে কিছুটা সময় কাটাতে আমন্ত্রণ জানানো হয়েছিল নীতিদেবীকে। ওই অনুষ্ঠানে ছেলে আরিয়ানকে সঙ্গে নিয়ে গিয়েছিলেন ত্রিপুরার মুখ্যমন্ত্রীর স্ত্রী। আগে বিশ্বকর্মা পুজোর দিন অস্ত্রপুজোর আয়োজন করা হত ত্রিপুরা স্টেট রাইফেলসের পক্ষ থেকে। কিন্তু, এবার বিজয়া দশমীর দিন দুর্গামণ্ডপেই অস্ত্রপুজোর আয়োজন করা হয়েছিল। সেখানেই কার্বাইন ও লাইট মেশিনগান হাতে নিয়ে ছবি তোলে আরিয়ান। পরে সেই ছবি সোশ্যাল মিডিয়াতে পোস্ট করা হতেই ভাইরাল হয়ে যায়। শুরু হয় বিতর্কও। মুখ্যমন্ত্রী এবং রাজ্য সরকারের সমালোচনায় মুখর হয়ে ওঠে বিরোধীরা। ত্রিপুরার কংগ্রেস নেতা সুবল ভৌমিক কটাক্ষ করে বলেন, ‘আমার মনে হয়ে মুখ্যমন্ত্রী ছেলে এখনও অনেক ছোট। তাই তার হাতে এখনই এই ধরনের আগ্নেয়াস্ত্র তুলে দেওয়া ঠিক নয়।’  এর উত্তরে স্থানীয় বিজেপি নেতারা বলছেন, অস্ত্র গুলি খালি ছিল। তাই আরিয়ানের হাতে দেওয়া হয়েছিল।

The post দুর্গাপ্রতিমার সামনে আগ্নেয়াস্ত্র হাতে বিপ্লব দেবের ছেলে, ভাইরাল ছবিতে বাড়ছে বিতর্ক appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার