shono
Advertisement

Breaking News

Physical Intimacy

চরম সঙ্গমের আগেই সঙ্গীর শরীরে উঠুক ঝড়, মেনে চলুন এসব নিয়ম

২ নম্বর পয়েন্টটা অবশ্যই মাথায় রাখুন।
Published By: Akash MisraPosted: 05:07 PM Oct 26, 2024Updated: 05:07 PM Oct 26, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: হ্যাঁ, বিছানায় সিংহই হতে হবে আপনাকে। না হলে প্রেম, আদর কোনও কিছুই জমবে না। সিংহর মতো ধীর-স্থির হয়েই শরীরী খেলায় মাততে হবে। আর এ ব্যাপারে শুরু থেকেই বাজিমাত। মানে ওই ফোরপ্লে!

Advertisement

অনেকের কাছে গভীর আদর মানেই অল্প চুমু, একটু বেশি শরীরের কাছে আসা, তারপর সঙ্গমে ডুবে যাওয়া। কিন্তু এভাবে শরীরী খেলা একসময় বোরিং হয়ে পড়বে। সঙ্গমকে টক-ঝাল-মিষ্টি করতে ফোর-প্লে ভীষণই গুরুত্বপূর্ণ। যৌন বিশেষজ্ঞরা বলছেন, সঙ্গমে ফোরপ্লে শুরু হোক দিনের শুরু থেকেই। রাতে না হয় গভীর আদর। ব্যাপারটা কীরকম? খোলসা করা যাক। শরীরী খেলায় ফোরপ্লে না করলে আপনি নিজের যৌনতৃষ্ণা মেটালেও, সঙ্গিনী কিন্তু অতৃপ্তই থেকে যাবে। আর এটা কিন্তু মোটেই সঠিক নয়। তাই সঙ্গিনীকে ঠিকঠাক তৃপ্ত করতে ফোরপ্লে মাস্ট!

১) কানে কানে প্রেমের কথা বলুন। কথায় থাকুক একটু দুষ্টু মিষ্টি শব্দ। সঙ্গিনীকে পিছন থেকে জড়িয়ে ধরুন। কানের সামনে এসে হালকা স্বরে বলুন ভালবাসেন তাঁকে। আর তারপরেই আলতো করে কানে আপনার জিভ বুলিয়ে দিন। হালকা করে কামড় দিন সঙ্গিনীর নরম কানে। দেখবেন আপনার সঙ্গিনী আলতো করে ধরা দেবে আপনার বাহুডোরে। তারপর ধীরে ধীরে নেমে আসুন কাঁধে, গলায়, কোমর, নিতম্বে।

২) ফোরপ্লেতে জিভ কিন্তু খুবই গুরুত্বপূর্ণ। সঙ্গমের শুরুতে জিভের ব্যবহার বাড়িয়ে তুলুন। সঙ্গিনীর সারা শরীরে জিভ বুলিয়ে নিন। বিশেষ করে আপনার জিভের টার্গেট হোক সঙ্গিনীর নাভি ও গোপনাঙ্গ! তবে এ ব্যাপারে একেবারেই তাড়াহুড়ো নয়। পুরো ব্য়াপারটা হোক স্লো বাট স্টেডি।

৩) জিভের পর হাত এবং ঠোঁট। এই দুই অঙ্গকে কাজে লাগান মন দিয়ে। সঙ্গিনীর নরম ঠোঁটে যখন আপনার গরম ঠোঁট রাখবেন, তখন হাত চলুক শরীরের অন্য় অংশে। আলতো করে ছুঁয়ে যাক সঙ্গিনীর আপদমস্তক। আলতো করে ছুঁয়ে ফেলুন গোপনাঙ্গ। দেখবেন আপনার সঙ্গিনী কিন্তু আপনার আদরে ডুবে যেতে একেবারে তৈরি।

মাথায় রাখুন ফোরপ্লে যেন হয় দীর্ঘতর। মাঝে মধ্যেই ফোরপ্লে বন্ধ করে অল্প আদুরে কথায় মেতে উঠুন। হাত থাকুক আপনার সঙ্গিনীর চুলে। চিবুকে চুমু খান। নিশ্বাস ফেলুন সঙ্গিনীর শরীরে। দু’জনে দু’জনের শরীরের উত্তাপ, গন্ধ অনুভব করুন। দেখবেন আপনার গভীর সঙ্গম জমে যাবে।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • মাথায় রাখুন ফোরপ্লে যেন হয় দীর্ঘতর।
  • কানে কানে প্রেমের কথা বলুন। কথায় থাকুক একটু দুষ্টু মিষ্টি শব্দ।
Advertisement