shono
Advertisement
Mumbai

দুষ্টুমি করায় শিক্ষিকার চড়! মাথায় গুরুতর আঘাত নিয়ে হাসপাতালে ভর্তি নাবালিকা

পড়ুয়ার বাবা-মা শিক্ষিকার বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করেছেন।
Published By: Subhankar PatraPosted: 08:27 PM Oct 23, 2024Updated: 08:27 PM Oct 23, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ক্লাসে দুষ্টুমি করছিল সে। অভিযোগ, সেই কারণে গালে সপাটে দুটি চড় মারেন শিক্ষিকা। তা গিয়ে লাগে কানের নিচের দিকে। আর তার জেরেই মাথায়  গুরুতর চোট পায় নাবালিকা ছাত্রী! ভর্তি করা হয় হাসপাতালে। অবস্থা আশঙ্কাজনক। ঘটনাটি ঘটেছে মহারাষ্ট্রের নালাসুপারায়। গৃহশিক্ষিকার বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করেছেন পড়ুয়ার বাবা-মা।   

Advertisement

পুলিশ সূত্রে জানা গিয়েছে, অভিযুক্ত শিক্ষিকা বছর কুড়ির রত্না সিং। ৫ অক্টোবর রত্নার কাছে পড়তে আসে দীপিকা নামের ওই ছাত্রী। অভিযোগ, মেজাজ হারিয়ে ৯ বছরের পড়ুয়াকে সজোরে চড় মেরে বসেন তিনি। সেই দিনের পরে ওই পড়ুয়ার শারীরিক অবস্থার অবনতি ঘটায় তাকে মুম্বইয়ের এক হাসপাতালে ভর্তি করা হয়। হাসপাতাল সূত্রে খবর, নাবালিকার মস্তিষ্কে ও চোয়ালে গুরুতর আঘাত রয়েছে।

পুলিশের এক আধিকারিক বলেন, "ওই গৃহশিক্ষিকা বালিকার কানের পাশে চড় মারেন। প্রাথমিকভাবে শরীর খারাপ করলেও পরে তা বহুগুণে বাড়তে থাকে। তাকে স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়। পরে মুম্বইয়ের হাসপাতালে স্থানান্তরিত করা হয়েছে।" পুলিশ সূত্রে আরও জানা গিয়েছে, অভিযুক্ত শিক্ষিকাকে আইনি নোটিস দেওয়া হয়েছে। বালিকার শারীরিক রিপোর্ট আসার পরই শিক্ষিকার বিরুদ্ধে চার্জশিট পেশ করা হবে। 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • ক্লাসে দুষ্টুমি করছিল সে। অভিযোগ সেই কারণে গালে সপাটে দুটি চড় মারেন শিক্ষকা।
  • তা গিয়ে লাগে কানের নিচের দিকে। তার জেরে মস্তিষ্কে গুরুতর আঘাত লেগেছে নাবালিকা ছাত্রীর। সে ভর্তি হাসপাতালে। অবস্থা আশঙ্কাজনক।
  • ঘটনাটি ঘটেছে মহারাষ্ট্রের নালাসুপারায়। প্রাইভেট শিক্ষকের বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করেছেন পড়ুয়ার বাবা-মা।   
Advertisement