shono
Advertisement

প্রয়াত টেলিভিশনের জনপ্রিয় অভিনেতা ঋতুরাজ সিং

হৃদরোগে আক্রান্ত হয়ে শেষ নিশ্বাস ত্যাগ করেন অভিনেতা।
Posted: 11:00 AM Feb 20, 2024Updated: 11:00 AM Feb 20, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: প্রয়াত টেলিভিশনের জনপ্রিয় অভিনেতা ঋতুরাজ সিং। জানা গিয়েছে, সোমবার মধ্যরাতে হৃদরোগে আক্রান্ত হয়ে শেষ নিশ্বাস ত্যাগ করেন এই অভিনেতা। বয়স হয়েছিল ৫৯।

Advertisement

পারিবারিক সূত্র থেকে পাওয়া খবর অনুযায়ী, দীর্ঘদিন ধরে অসুস্থ ছিলেন অভিনেতা। মূলত, অগ্ন্যাশয়ে সমস্যা ধরা পড়েছিল তাঁর। কয়েকমাস ধরে চিকিৎসাধীনও ছিলেন অভিনেতা। মঙ্গলবার সকালে অভিনেতা ঋতুরাজের মৃত্যর খবর সংবাদমাধ্যমকে জানান, তাঁর বন্ধু, অভিনেতা অমিত বহেল। অমিতের কথায়, ”হৃদরোগে আক্রান্ত হয়েই মৃত্য হয়েছে ঋতুরাজের। কয়েকদিন আগে অগ্ন্যাশয়ের সমস্যা নিয়ে হাসপাতালে ভর্তি হয়েছিলেন ঋতুরাজ। বাড়িতেও ফিরেছিলেন। তবে শেষরক্ষা হল না।”

[আরও পড়ুন: মুখের এমন অবস্থা! ‘প্লাস্টিক সার্জারি’র খোঁটাতেই চটলেন আয়েশা টাকিয়া, দিলেন কড়া জবাব ]

১৯৬৪ সালে রাজস্থানের কোটায় জন্ম হয় ঋতুরাজের। তবে দিল্লিতেই পড়াশুনো ও বড় হওয়া। থিয়েটারের মঞ্চ থেকেই অভিনয় জীবনে পা রাখেন তিনি। তারপর ধারাবাহিকে নিজের আলাদা জায়গা করে নেন ঋতুরাজ।

‘বনেগি আপনি বাত’, ‘জ্যোতি’, হিটলার দিদি, ‘হাম তুম অউর গোস্ট’, ‘বদ্রীনাথ কি দুলহানিয়া’ ছবিতেও নজর কেড়েছিলেন ঋতুরাজ। ‘অনুপমা’ ধারাবাহিকে তাঁর অভিনয় দর্শকদের মন কেড়েছে। সম্প্রতি তাঁকে দেখা গিয়েছিল ‘ইয়ারিয়া টু’ ছবিতে।

 

[আরও পড়ুন: রেজিস্ট্রির পর ধুমধাম করে রিসেপশন কাঞ্চন-শ্রীময়ীর, এলাহি আয়োজনের আভাস]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement