shono
Advertisement

সলমন-ভক্তদের শেষে কি না এই বার্তা দিলেন টুইঙ্কল!

সলমন-ভক্তদের তাঁকে খারাপ কথা বলার প্রতিবাদে মোক্ষম এক চালে বাজিমাত করলেন নায়িকা! The post সলমন-ভক্তদের শেষে কি না এই বার্তা দিলেন টুইঙ্কল! appeared first on Sangbad Pratidin.
Posted: 11:18 PM Dec 26, 2016Updated: 05:48 PM Dec 26, 2016

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: তাঁর স্বভাবটাই তো তাই! সব সময় রঙ্গে, ব্যঙ্গে, শ্লেষে কাউকে না কাউকে বিদ্ধ করা! সেই জন্যই তো তিনি মিসেস ফানিবোনস্। এহেন টুইঙ্কল খান্না সম্প্রতি তাঁর বিখ্যাত কলামে কটাক্ষ করেছিলেন সলমন খানকে নিয়ে। অতঃপর দেখতে দেখতে নেট-দুনিয়ায় ভাইরাল হয়ে যায় সলমনকে নিয়ে নায়িকার সেই লেখালিখি! এবং সলমন-ভক্তরা নিন্দেমন্দ করতে থাকেন নায়িকার উদ্দেশ্যে। বেশ কিছু খারাপ গালাগালিও জোটে টুইঙ্কলের কপালে।
তা, কী এমন লিখেছিলেন টুইঙ্কল যা সলমন-ভক্তদের ক্ষোভের কারণ হয়ে দাঁড়ায়?
নায়িকা আসলে একটি বিজ্ঞাপন ছেপেছিলেন সলমন খানের বিয়ে নিয়ে। সেই বিজ্ঞাপনে তিনি সলমনের নানাবিধ কুকীর্তি উল্লেখ করে একটি জুতসই পাত্রী খুঁজছিলেন। ঠিক কী লেখা ছিল সেই বিজ্ঞাপনে যা যে কোনও সংবেদনশীল বুদ্ধিদীপ্ত মানুষের হাসির উদ্রেক করবে?

Advertisement


সেখানে সবার প্রথমেই সলমনের পেশি নিয়ে বিদ্রুপ করেছিলেন টুইঙ্কল। “ড্যাশিং, নন-ভেজেটেবল, সাকসেসফুল অ্যান্ড মাসকুলার খানদানি ছেলে। নাচে, শিল্পকলায় এবং নাটক করায় জুড়ি নেই! তন্বী সুন্দরী পাত্রী চাই যে পিষে দেওয়া সড়কে লং ড্রাইভ পছন্দ করবে। পাত্রীর বেশি কথা বলার স্বভাব থাকলে চলবে না। কেন না পাত্রটি ‘buck buck’ (বকবক) পছন্দ করেন না”, লিখেছিলেন টুইঙ্কল।
বোঝাই যাচ্ছে, সলমনের খান পদবী, রাস্তায় গাড়ির তলায় ঘুমন্ত মানুষকে পিষে দেওয়া, buck বা কৃষ্ণসার হরিণের নামের বানানটা বকবক অর্থে ব্যবহার করে সলমনকে নিয়ে ব্যঙ্গই করেছেন টুইঙ্কল! সলমন-ভক্তদের তা বুঝতে দেরি হয়নি। এবং ব্যাপারটা তাঁদের গায়েও লেগেছে বিলক্ষণ! ফলে শুরু হল সোশ্যাল মিডিয়ায় টুইঙ্কলকে নিয়ে খারাপ খারাপ কথা বলা!
নায়িকা কিন্তু যতক্ষণ তাঁকে নিয়ে নিন্দে-মন্দর পালা চলেছে, টুঁ শব্দটিও করেননি! বুদ্ধিমতীর মতো তিনি শুধু অপেক্ষা করছিলেন- কখন এই গণ্ডগোল থামবে। সে সব থামলও শেষ পর্যন্ত। আর তার পরেই মোক্ষম এক চালে বাজিমাত করলেন নায়িকা। সলমন ভক্তদের জন্য টুইট করলেন একটি বিশেষ ছবি।


ছবিটা তো দেখছেনই! বিশদে আর কিছু বলার দরকার আছে কি?

The post সলমন-ভক্তদের শেষে কি না এই বার্তা দিলেন টুইঙ্কল! appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement