shono
Advertisement

‘রাজপুত্র ভেবে ব্যাঙকে চুমু খাবেন না!’ দীপিকা-রণবীরের দাম্পত্য নিয়ে হঠাৎ কেন এমন মন্তব্য টুইঙ্কলের?

আর কী বললেন টুইঙ্কল?
Posted: 08:40 PM Nov 20, 2023Updated: 02:12 PM Nov 21, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: রণবীর সিংয়ের সঙ্গে প্রেম করার পাশাপাশি নাকি দীপিকা একাধিক পুরুষের সঙ্গে ডেটে করেছেন! নাহ, কোনও গুঞ্জন নয়, সম্প্রতি ‘কফি উইথ করণে’ এসে এমনটাই খোলসা করেছিলেন দীপিকা। আর তার পর? সোশাল মিডিয়ায় দীপিকাকে নিয়ে ট্রোলের পর ট্রোল। সেই ট্রোলেরই জবাব দিতে এবার দীপিকার পাশে দাঁড়ালেন টুইঙ্কল খান্না।

Advertisement

সম্প্রতি এই বিষয়ে সোশাল মিডিয়ায় একটা লম্বা পোস্ট করেছেন টুইঙ্কল। তিনি লিখলেন, ”ধরুন আপনি একটা সোফা কিনতে গিয়েছেন। কেনার আগে নিশ্চয়ই একাধিক সোফার উপর বসবেন। দেখে নেবেন কোন সোফাটা আপনার জন্য একেবারে উপযুক্ত। ঠিক তেমনই এই সোফায় কাকে সঙ্গে নিয়ে বসবেন সেটা বেছে নেওয়ার জন্য়ও তো সময় দিতে হবে। একাধিক অপশনও দেখতে হবে।”

[আরও পড়ুন: এও তো দুর্গা! শুটিংয়ের ফাঁকে তরুণীর হাতে চা খেয়ে মুগ্ধ স্বস্তিকা, যেচে তুললেন ছবি ]

টুইঙ্কল আরও লেখেন, ”কফি উইথ করণে দীপিকা যা যা বলেছেন, তা নিয়ে ট্রোল না করে, সেটা থেকে শিক্ষা নিন। দেখবেন তাহলে রাজপুত্রর বেশে থাকা ব্যাঙকে চুমু খেতে হবে না!”

‘কফি উইথ করণে’ এসে মন উজাড় করেছিলেন দীপিকা পাড়ুকোন। সমাজ, আত্মীয়-পরিজন কী ভাববে, দীপিকা কিন্তু একেবারেই ভাবেননি। বরং, স্বামী রণবীর সিংকে পাশে রেখে দীপিকা কিন্তু তাঁর সম্পর্ক, অন্য পুরুষকে ডেট, সব কিছু নিয়ে খুল্লমখুল্লা কথা বলেছেন। আর তার পর থেকে বিপাকে অভিনেত্রী। প্রথমেই দীপিকার চরিত্র নিয়ে প্রশ্ন তোলেন নেটিজেনরা। নেটপাড়ার এক অংশের অভিযোগ, রণবীরকে ব্যবহার করছেন তিনি। দীপিকার স্বভাব মোটেই ভাল নয়। দীপিকার প্রতি নেটিজেনদের এমন মন্তব্যকেই যেন একহাত নিলেন টুইঙ্কল খান্না।

[আরও পড়ুন: ‘আপনি মারা গেলে এই লোকগুলোই…’, ফাইনালে ব্রাত্য কপিলকে নিয়ে বিস্ফোরক শ্রীলেখা]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement