shono
Advertisement

বউয়ের খোঁটার হাত থেকে জাতীয় পুরস্কারই বাঁচাল অক্ষয়কে!

কী নিয়ে অক্ষয়কে খোঁটা দিতেন টুইঙ্কল? The post বউয়ের খোঁটার হাত থেকে জাতীয় পুরস্কারই বাঁচাল অক্ষয়কে! appeared first on Sangbad Pratidin.
Posted: 02:10 PM Aug 06, 2017Updated: 08:40 AM Aug 06, 2017

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ২০০১ সালে বিয়ে হয়েছে অক্ষয় কুমারের। তারপর থেকে বউয়ের একটা কটাক্ষ ছিল সঙ্গী। অবশেষে তা থেকে মুক্তি। সম্প্রতি সংবাদ সংস্থা পিটিআই-কে অভিনেতা জানিয়েছেন, জাতীয় পুরস্কারই বউয়ের খোঁটার হাত থেকে বাঁচিয়েছে তাঁকে।

Advertisement

ফের স্বল্পবসনা হলেন এই অভিনেত্রী, ছবি ভাইরাল নেটদুনিয়ায়  ]

কী নিয়ে টুইঙ্কলের কটাক্ষ হজম করতে হত অক্ষয়কে? অভিনেতা জানাচ্ছেন, টুইঙ্কল তাঁকে প্রায়ই বলতেন, তাঁর পরিবারের সকলেই কোনও না কোনও পুরস্কার পেয়েছেন। শুধু অক্ষয়ের ঝুলি ফাঁকা। রাজেশ খান্না-ডিম্পল কাপাডিয়ার মেয়ের এ গর্ব অমূলক নয়। কিন্তু বউয়ের এই কটাক্ষ বিব্রতই করত অক্ষয়কে। শেষমেশ ‘এয়ারলিফট’ ছবির জন্য জাতীয় পুস্কার পেয়েছেন অক্ষয়। এতদিনে বউয়ের সব কটাক্ষের জবাব দিয়েছে তাঁর পুরস্কার।

[ OMG! শুটিংয়ের মাঝেই ফ্লোরে ঢুকে পড়ল চিতা, তারপর… ]

যদিও অক্ষয়ের জাতীয় পুরস্কার নিয়ে বিতর্ক কম হয়নি। অক্ষয়ের কেরিয়ারের সেরা ছবিগুলির মধ্যে একটি হলেও ‘এয়ারলিফট’-এ তাঁর অভিনয় পুরস্কার ছিনিয়ে নেওয়ার মতো নয় বলেই মনে করেছেন অনেকে। আবার কেউ কেউ বলেছেন, বিশেষ কিছু কাজের পুরস্কার হিসেবেই জাতীয় পুরস্কার এসেছে অক্ষয়ের ঝুলিতে। সমালোচনার মুখে সে সবের জবাবও দিয়েছিলেন অভিনেতা। তবে এখন তা অতীত। আর তাই খোশমেজাজে ঘরের কথা শেয়ার করেছেন তিনি।

[ গোয়ার সরকারি বাস থেকে খুলে ফেলা হবে সানির বিজ্ঞাপন ]

আপাতত স্ত্রী টুইঙ্কল খান্নার লেখা গল্প অবলম্বনেই আসছে তাঁর ছবি ‘প্যাড ম্যান’। তবে তার আগে ‘টয়লেট এক প্রেম কথা’ দিয়েই আরও একবার দর্শকদের মুগ্ধ করতে চাইছেন অক্ষয়।

The post বউয়ের খোঁটার হাত থেকে জাতীয় পুরস্কারই বাঁচাল অক্ষয়কে! appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement