shono
Advertisement

তোলাবাজির প্রতিবাদ করায় তৃণমূল নেতাকে গুলি, দমদম পার্ক কাণ্ডে প্রকাশ্যে চাঞ্চল্যকর তথ্য

তৃণমূল নেতাকে গুলির ঘটনায় গ্রেপ্তার করা হয়েছে ২ জনকে। The post তোলাবাজির প্রতিবাদ করায় তৃণমূল নেতাকে গুলি, দমদম পার্ক কাণ্ডে প্রকাশ্যে চাঞ্চল্যকর তথ্য appeared first on Sangbad Pratidin.
Posted: 12:18 PM Dec 22, 2019Updated: 12:19 PM Dec 22, 2019

কলহার মুখোপাধ্যায়, বিধাননগর: দমদম পার্কে তৃণমূল যুবনেতাকে লক্ষ্য করে গুলি চালানোর ঘটনায় দু’জনকে গ্রেপ্তার করল পুলিশ। ধৃতদের নাম সুরজিৎ মণ্ডল ওরফে কারখানা বাবু ও বাদল চৌধুরি। জানা গিয়েছে, তোলাবাজির ঘটনার প্রতিবাদ করার ফলেই ওই যুবনেতাকে আক্রান্ত হতে হয়েছিল।

Advertisement

দুই অভিযুক্তকে তোলাবাজি করতে বাধা দিয়েছিলেন বিশ্বজিৎ প্রসাদ নামে ওই যুবনেতা। যার জেরে শুক্রবার ভর সন্ধেয় দমদম পার্কে তরুণ দল ক্লাবের সামনে বিশ্বজিৎকে লক্ষ্য করে বোমা ও গুলি ছোড়ে দুষ্কৃতীদের একটি দল। বোমার স্প্লিনটারের আঘাতে জখম হন বিশ্বজিৎ। ধৃতরা দমদম এলাকার কুখ্যাত দুষ্কৃতী। তাদের বিরুদ্ধে একাধিক পুরনো মামলা রয়েছে। কারখানা বাবুকে বছরখানেক আগে একটি একটি খুনের মামলায় গ্রেপ্তার করেছিল পুলিশ। বর্তমানে সে জামিনে মুক্ত।

[আরও পড়ুন: রাজ্যপালে ‘আপত্তি’ পড়ুয়াদের, অশান্তির আশঙ্কায় যাদবপুরে স্থগিত বিশেষ সমাবর্তন]

ছাড়া পেয়ে ফের তোলাবাজির কাজে যুক্ত হয়ে গিয়েছিল সে। শুক্রবার সেই তোলাবাজির একটি ঘটনাকে কেন্দ্র করেই বোমা-গুলি নিয়ে বিশ্বজিতের উপর চড়াও হয় বাবু ও তার দলবল। ঘটনার তদন্তে নেমে পুলিশ কয়েকটি সূত্রে বাবুর নাম পায়। এলাকার সিসিটিভি ফুটেজও তদন্তে সাহায্য করে। তারপর ১৪ ঘণ্টার মধ্যে খুঁজে বের করে ধরে ফেলা হয় বাবুকে। তার কিছুক্ষণের মধ্যে তার সঙ্গী বাদলকেও ধরে ফেলে পুলিশ।

[আরও পড়ুন: ‘রাজনৈতিক কারণেই দমদম পার্কে তৃণমূল নেতাকে আক্রমণ’, বিজেপিকে কাঠগড়ায় তুললেন সুজিত বসু]

তাদের বিরুদ্ধে অস্ত্র ও বিস্ফোরক আইনে মামলা দায়ের করা হয়েছে। শনিবার আদালতে পেশ করা হয়েছিল তাদের। বিচারক পাঁচ দিনের জন্য পুলিশ হেফাজতে পাঠানোর নির্দেশ দিয়েছেন। প্রসঙ্গত, বছরখানেক আগে এই দমদম পার্কে এক প্রোমোটারকে লক্ষ্য করে গুলি চালিয়েছিল দুষ্কৃতীরা। সে ক্ষেত্রেও মোটা টাকা তোলাবাজির অভিযোগ উঠেছিল।

The post তোলাবাজির প্রতিবাদ করায় তৃণমূল নেতাকে গুলি, দমদম পার্ক কাণ্ডে প্রকাশ্যে চাঞ্চল্যকর তথ্য appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement