shono
Advertisement

অস্ত্র বিক্রির সময়ই পুলিশের জালে কারবারি, কলকাতায় আগ্নেয়াস্ত্র-সহ ধৃত ২

খাস কলকাতায় অস্ত্র কারবারের রমরমা।
Posted: 08:16 PM Nov 18, 2021Updated: 08:16 PM Nov 18, 2021

অর্ণব আইচ: শহরেই অস্ত্র বিক্রির কারবারের রমরমা। খাস কলকাতায় গ্রেপ্তার দু’জন। মঙ্গলবার রাতে মোমিনপুর মোড় থেকে এক যুবককে গ্রেপ্তার করা হয়। তাকে জেরা করেই আরেকজনের খোঁজ পায় পুলিশ।

Advertisement

পুলিশ সূত্রে খবর, মোমিনপুর মোড় থেকে ধৃত যুবকের নাম শেখ সাদ্দাম। তার কাছ থেকে একটি ওয়ান শাটার এবং দু’রাউন্ড কার্তুজ বাজেয়াপ্ত করেছে পুলিশ। তাকে জেরা করেই আরেকজনের খোঁজ পাওয়া যায়। বাবলু আরিক নামে ওই যুবককেও গ্রেপ্তার করেছে পুলিশ। সে শেখ সাদ্দামকে অস্ত্র বিক্রি করেছে বলেই অভিযোগ। তবে বাবলু আরিক কোথা থেকে অস্ত্র পেল, তা এখনও জানা যায়নি।

[আরও পড়ুন: ‘দুয়ারে হাঁসের পালক’! কাশফুলেও নয়া শিল্প, বিপুল কর্মসংস্থানের দিশা দেখালেন মুখ্যমন্ত্রী]

শুক্রবার রাতে প্রিন্স আনোয়ার শাহ রোড এলাকায় সুরজিৎ বন্দ্যোপাধ্যায় এবং মনোজ বন্দ্যোপাধ্যায় নামে দুই যুবককে ঘোরাঘুরি করতে দেখে পুলিশের টহলদারি ভ্যান। রাতের অন্ধকারে বারুইপুরের বাসিন্দা দুই যুবককে ঘুরতে দেখে তাদের জিজ্ঞাসাবাদ করেন পুলিশ কর্মীরা। কোনও প্রশ্নের সদুত্তর দিতে পারেনি তারা। সেই সময় তল্লাশি চালিয়ে তাদের কাছ থেকে আগ্নেয়াস্ত্র উদ্ধার করা হয়। দেখা যায়, একটি সিঙ্গল শট দেশীয় পিস্তল রয়েছে। সঙ্গে তাজা ৮ এমএম কার্তুজও পাওয়া যায়। কিন্তু তারা সেই অস্ত্রের আইনি কাগজ দেখাতে পারেনি। তারপরই গ্রেপ্তার করা হয় দু’জনকে।

তার আগে মধ্য কলকাতার বউবাজার এলাকার বি বি গাঙ্গুলি স্ট্রিট ও ফিয়ার্স লেনের সংযোগস্থল থেকে এক যুবককে গ্রেপ্তার করে পুলিশ। মহম্মদ মুর্শিদ খান নামে ওই যুবকের কাছ থেকে একটি বন্দুক বাজেয়াপ্ত করা হয়। সেই ঘটনার রেশ কাটতে না কাটতেই এবার মোমিনপুর মোড় থেকে গ্রেপ্তার দুই যুবক। 

[আরও পড়ুন: ৪০ বছর পর শাপমুক্তি! রেলওয়েকে হারিয়ে কলকাতা লিগ চ্যাম্পিয়ন মহামেডান স্পোর্টিং]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement