shono
Advertisement

তামিলনাড়ুতে দলিতের উপর বর্বরতা! ২ যুবককে মারধর করে গায়ে প্রস্রাবের অভিযোগ

কেড়ে নেওয়া হল ফোন, ATM কার্ড, নগদ টাকাও।
Posted: 11:22 AM Nov 02, 2023Updated: 11:22 AM Nov 02, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: এবার তামিলনাড়ুতে (Tamil Nadu) দলিতের উপর বর্বর অত্যাচার। দুই দলিত যুবককে মারধর করে তাঁদের গায়ে প্রস্রাব করার অভিযোগ উঠল। এমনকী অভিযুক্তরা ডাকাতিও চালায়। অকথ্য নির্যাতনের পর কেড়ে নেওয় হয় দুই যুবকের মোবাইল ফোন, এটিএম কার্ড এবং নগদ ৫ হাজার টাকা। এই ঘটনায় অভিযুক্ত ৬ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

Advertisement

পুলিশ সূত্রে জানা গিয়েছে, ঘটনাটি তিরুনেভেলি জেলার। দুই দলিত যুবক মনোজ এবং মারিআপ্পান স্থানীয় পুকুরে স্নান করতে গিয়েছিলেন। ফেরার সময় পথ আটকে তাঁদের উপর চড়াও একদল মদ্যপ যুবক। তাঁরা মনোজ এবং মারিআপ্পান কোন জাতের জানতে চায়। দলিত জানতেই শুরু হয় অত্যাচার। মারধর করার পর তাঁদের গায়ে প্রস্রাব করে দেওয়া হয় বলে অভিযোগ। রাত অবধি তাঁদের আটকে রাখা হয়েছিল। এমনকী মনোজ ও মারিআপ্পানের ফোন, এটিএম কার্ড এবং নগদ পাঁচ হাজার টাকা কেড়ে নেয় অভিযুক্তরা।

[আরও পড়ুন: মণিপুরে ফের অস্ত্রাগার লুন্ঠনের চেষ্টা, মুখ্যমন্ত্রী বীরেনের বাংলোর কাছেই অরাজকতা]

অভিযুক্তদের থেকে কোনওভাবে মুক্তি পেয়ে এক আত্মীয়র বাড়ি থেকে পরিবারকে ফোন করেন দুই যুবক। এর পর তাঁদের হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে চিকিৎসার পর বাড়ি ফেরেন মনোজ ও মারিয়াপ্পান। পুলিশে অভিযোগ দায়ের হলে অভিযুক্ত ছয় যুবককে গ্রেপ্তার করা হয়। দলিতের উপর নির্যাতন-সহ একাধিক ধারায় মামলা করে তদন্ত শুরু করেছে পুলিশ।

[আরও পড়ুন: কেজরিওয়ালের হাজিরার দিনই ইডির নজরে দিল্লির আরেক মন্ত্রী, সকাল থেকেই চলছে তল্লাশি]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement