shono
Advertisement

দিনেদুপুরে পার্কসার্কাসে এলোপাথাড়ি গুলি, আত্মঘাতী পুলিশ কর্মী, মৃত্যু আরও একজনের

তীব্র উত্তেজনা ঘটনাস্থলে।
Posted: 02:48 PM Jun 10, 2022Updated: 12:43 PM Jun 11, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দিনেদুপুরে পার্কসার্কাস (Park Circus) এলাকায় চলল গুলি। মৃত এক পুলিশ কর্মী-সহ ২ জন। ঘটনাকে কেন্দ্র করে তীব্র উত্তেজনা ছড়িয়েছে এলাকায়। ঘটনাস্থলে প্রচুর পুলিশকর্মী। মনে করা হচ্ছে, আত্মঘাতী হয়েছেন ওই পুলিশ কর্মী। কী কারণে এমন ভয়বাহ কাণ্ড ঘটল, তা এখনও স্পষ্ট নয়।  

Advertisement

জানা গিয়েছে, একবছর আগে কাজে যোগ দিয়েছিলেন ওই পুলিশ কর্মী। তাঁর নাম চরুপ লেপচা। পার্কসার্কাসে বাংলাদেশ দূতাবাসের কাছে ডিউটিতে ছিলেন তিনি। এদিকে অ্যাপ বাইকে করে পার্কসার্কাস সেভেন পয়েন্টের দিকে যাচ্ছিলেন দাশনগরের বাসিন্দা রিয়া সিং। অভিযোগ, সেই সময় ওই পুলিশ কর্মী বাইকে থাকা মহিলাকে লক্ষ্য করে গুলি চালান। সঙ্গে সঙ্গে রাস্তায় লুটিয়ে পড়েন তিনি। এরপর পুলিশ কর্মী আরও একটি গুলি চালালে সেটি গিয়ে লাগে বাইক চালকের পিঠে। এরপর আরও কয়েক রাউন্ড গুলি  চালান তিনি। তারপর নিজের মাথায় গুলি চালায়। সঙ্গে সঙ্গে রাস্তায় লুটিয়ে পড়েন তিনি। 

ছবি: পিন্টু প্রধান।

[আরও পড়ুন: চলতি মাসেই ‘বস্তা দৌড়’, পরীক্ষায় পাশ করলেই পরিষেবা শুরু করবে মেট্রোর চিনা রেক]

দিনে দুপুরে পার্কসার্কাসে বাংলাদেশ দূতাবাসের সামনে এই ঘটনায় স্বাভাবিকভাবেই হতবাক হয়ে যান স্থানীয়রা। কয়েকমুহূর্ত পর সম্বিত ফিরতেই স্থানীয়রা দেখেন রাস্তায় পড়ে রয়েছে দু’টি দেহ। সঙ্গে সঙ্গে খবর দেওয়া হয় কড়েয়া থানা এলাকায়। ঘটনাস্থলে যায় বিশাল পুলিশ বাহিনী।দেহ দু’ টি উদ্ধার করে ময়নাতদন্তে পাঠিয়েছে পুলিশ। শোনা যাচ্ছে, পুলিশ কর্মীর গলার কাছে ক্ষত চিহ্ন রয়েছে। কিন্তু কেন এভাবে গুলি চালালেন ওই পুলিশ কর্মী,  তা নিয়ে তৈরি হয়েছে ধোঁয়াশা। এদিন ঘটনাস্থলে যান পুলিশ কমিশনার বিনীত গোয়েল। তিনি জানিয়েছেন, এক বছর আগে কাজে যোগ দিয়েছিলেন ওই যুবক। কী কারণে এই ঘটনা তা খতিয়ে দেখা হচ্ছে।

প্রত্যক্ষদর্শী এক যুবক বলেন, “মনে হয় ওই পুলিশ কর্মী ডিপ্রেশনে ভুগছিলেন। সেই কারণেই এই ধরনের ঘটনা। পরপর ১৫ থেকে ২০ রাউন্ড গুলি চলেছে। এলাকার সকলে আতঙ্কে।” 

[আরও পড়ুন: HS Exam Result 2022: প্রকাশিত এ বছরের উচ্চমাধ্যমিকের ফল, পাশের হার ৮৮ শতাংশের বেশি]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement